অফবিটভাইরাল ভিডিও

ভয়ঙ্কর বিষাক্ত বিশালাকার গোখরো সাপকে সার্কাসের ট্রেনিং দিচ্ছে দুঃসাহসী এই যুবতী, রইল ভিডিও

একের পর এক ঝাঁপি খুলতেই ফনা তুলে বেরিয়ে পড়ছে বিষধর সাপ। বিনের শব্দ মাথা নাড়াতে নাড়াতে ক্রমশ ফোসফোস করে চলেছে সাপেরা। সাপুড়েদের চিরায়ত কাজ কারবার এটা। সাপ খেলা দেখানোর তাদের জীবিকা। পাড়ায় পাড়ায় সাপ খেলা দেখিয়ে তারা জীবিকা নির্বাহ করে। কিন্তু এই সাপুড়ে তিনি সাপ নিয়ে যা কারবার দেখালেন তা অবিশ্বাস্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে দুটি ঝুনঝুনি সাহায্যে একটি কোবরা সাপকে সার্কাস দেখানোর জন্য প্রস্তুত করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সাপটিকে একটি ঝুড়ির উপর বসিয়ে মেয়েটি তাকে ট্রেন করছে। আর সাপটিও ঝুনঝুনির তালে তাল মেলাচ্ছে। সাপটি মাঝে মেয়েটিকে ছোবল মারার চেষ্টা করলেও মেয়েটি বিন্দুমাত্র ভয় পায়নি।

সাপ দেখলেই শিউরে উঠতে হয় তারপর যদি সেটা কোবরা হয় তাহলেতো ভয়ে প্রান যায় অবস্থা। ভারতের মধ্যে সবচেয়ে বিষধর সাপ এটি। তেজী, শক্তিশালী এই কোবরার কাছে হার মানে সকলে। কিন্তু এই সাপকেও যেভাবে বশে এনেছে মেয়েটি তাতে বোঝাই যাচ্ছে বেশ ভালো প্রশিক্ষন রয়েছে তার। সাপটিকে যেভাবে ট্রেনিং দিচ্ছেন তা অবিশ্বাস্য।

ইউটিউব এই ভিডিওটি প্রকাশ হতেই লক্ষ লক্ষ মানুষকে দেখে ফেলেছেন। পৃথিবীর প্রান্ত থেকে মাঝেমধ্যেই বিভিন্ন আশ্চর্য ঘটনা দেখতে পাই। পৃথিবীতে ঘটে যাওয়া এই আশ্চর্য ঘটনাগুলি প্রতিনিয়তই অবাক করে আমাদের। এটিও তার অন্যথা হয়নি। তাইতো ভিডিওটি প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে নিমিষে।

Tags

Related Articles

Close