নিউজ

Best Air Cooler Under RS 5000: গরমকে বলুন টাটা বাই বাই, ৫ হাজারের কমে কিনুন সেরা এই Cooler, ঘর হবে ঠান্ডা কুল

Advertisement
Advertisement

Air Cooler Under 5000: তীব্র গরমের দাবদাহে অস্থির হয়ে উঠছেন বঙ্গবাসী। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জেলায় জারি করা হয়েছে তাপপ্রবাহের সতর্কতা। এই পরিস্থিতিতে এসি কিংবা কুলার ছাড়া দু দণ্ড কাটাতে পারছেন না কেউই। তবে গরম বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ঘর ঠান্ডা করার এই মেসিন গুলির দাম। আর সে কারণেই ইচ্ছে থাকলেও এসি, কুলার কিনতে পারছেন না মধ্যবিত্ত মানুষেরা। আপনিও কী এই একই সমস্যায় ভুক্তভোগী? উত্তরটা যদি হয়ে থাকে হ্যাঁ তাহলে আর চিন্তা করার দরকার নেই। এই প্রতিবেদনে হদিশ রইল একেবারে সস্তার একগুচ্ছ কুলারের।

Bajaj PX25 Torque Air Cooler 24 Litre-

তালিকায় একেবারে প্রথমেই রয়েছে Bajaj PX25 Torque Air Cooler 24 Litre। অ্যান্টিব্যাকটেরিয়াল ফিল্টার এবং টার্বো ফ্যান প্রযুক্তির জন্যই সবচেয়ে বেশি পরিচিত এই কুলার। আবার খুব ছোট হওয়ার কারণে বাড়ির যে কোনো জায়গায় সহজেই ফিট হয়ে যাবে এই কুলারটি। দাম মাত্র 4,649 টাকা। যে কোনো ই-কমার্স ওয়েবসাইট থেকেই কিনে নেওয়া যাবে এই কুলার।

Hindware Smart Appliances Cruzo 25L-

গরমের হাত থেকে বাঁচতে ভরসা রাখা যেতে পারে 25L পোর্টেবল এয়ার কুলার Hindware Smart Appliances Cruzo র ওপর। এই কুলার যদি থাকে বাড়িতে তাহলে খুব একটা বেশি বিদ্যুতের বিল গুনতে হবে না আপনাকে। দাম মাত্র 4,490 টাকা।

Havells Fresco-i 32L Personal Air Cooler-

তালিকায় রয়েছে Havells Fresco-i 32L Personal Air Cooler। গ্রীষ্মকালে খুব সহজেই বাড়িকে ঠান্ডা ঠান্ডা কুল কুল করে দেবে এই কুলার। বাড়ি হোক কিংবা অফিস সর্বত্রই ব্যবহার করা যাবে এটি। দাম 4,998 টাকা।

Crompton Ginie Neo Table Top Personal Air Cooler 10L-

বিশেষভাবে বাড়ির জন্য ডিজাইন করা হয়েছে Crompton Ginie Neo Table Top Personal Air Cooler। বেডরুম হোক অথবা বসার ঘর সব জায়গার জন্যই বেশ মানানসই এই কুলার। দাম মাত্র 3,730 টাকা।

Ekvira High Speed Fan-

তালিকায় রয়েছে Ekvira High Speed Fan। এটি মসৃণ সাদা প্রিমিয়াম প্লাস্টিকের তৈরি। বাড়ি কিংবা অফিস সর্বত্রই সহজে ব্যবহার করা যাবে এই কুলার। দাম 2,099 টাকা।

Related Articles