নিউজবিনোদন

Manush tollywood movie: অবশেষে প্রকাশ্যে এলো মানুষের টিজার; সাথে থাকছে টানটান অ্যাকশন

 জিৎ এবং জীতুর দুর্ধর্ষ পারফরমেন্স আর মারকাটারী অ্যাকশনে “মানুষ”

Advertisement
Advertisement

মহালয়ার শুভদিনে ভক্তদের সামনে এলো জিতের নতুন ছবির টিজার (Manush tollywood movie) । কয়েক সেকেন্ডের ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন সুপারস্টার জিৎ। দেবীপক্ষের সূচনাতে ভক্তদের জন্য জিতের এই উপহার সত্যিই মন ছুঁয়ে যাওয়ার মত। কয়েক সেকেণ্ডের টিজারে জিতের অ্যাকশন-ইমোশন আর জীতুর লুকে ফিদা দর্শক।

টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ রোমান্টিক এবং অ্যাকশন হিরো দুভাবেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তাই তার সিনেমা ভক্তদের কাছে অবশ্যই স্পেশাল। তার আসন্ন সিনেমা মানুষের (Manush tollywood movie) টিজার বেরোনোর সাথে সাথেই রীতিমতো শোরগোল পড়ে গেছে তার ভক্ত মহলে। সিনেমাতে থাকবে জিতের ধুঁয়াধার অ্যাকশন সিক্যোয়েন্স তো অন্যদিকে আবেগ। সিনেমার মাঝে মাঝে জিৎ এর ঝাঁঝালো সংলাপ দর্শকমহলে উত্তেজনা যেন দ্বিগুণ বাড়িয়ে তুলেছে।

টিজারের (Manush tollywood movie) শুরুতেই আমরা দেখতে পাবো জিতের সেই ঝাঁঝালো সংলাপ “আই ডোন্ট কাউন্ট মানি”। আর তাতেই ক্লিন বোল্ড দর্শকরা। জিতের দুর্ধর্ষ অভিনয়ের পাশাপাশি জীতু কামালের নতুন রূপ মন ছুঁয়ে গেছে বাংলার মানুষের। সিনেমাতে আছে ধুন্ধুমার অ্যাকশন, ইমোশন এবং জিতের গলায় দুর্ধর্ষ ডায়লগ, যা সিনেমাটির মূল আকর্ষণ।

লম্বা দাঁড়ি এবং বড় চুলে একেবারে অন্যরকম লাগছে জীতুকে। মানুষ (Manush tollywood movie) ছবির টিজারে আছে অ্যাকশন, ক্রাইম এবং ইমোশন কিন্তু নেই কোনো প্রেমের দৃশ্য। টিজারের শেষে জিতের সংলাপ, মানুষকে বিশ্বাস করা যায় না আর টাকার উপর বিশ্বাস হারানো পাপ। চলতি বছরের ২৪ শে নভেম্বর সিলভার স্ক্রিনে আসতে চলেছে জিতের এই ছবিটি। টলিউডের সুপারস্টার জিত এর নয়া লুক যেনো একেবারে অ্যাংরি ইয়ংম্যানের।

যদিও ছবির পোস্টারে লেখা আছে এটা কোন প্রতিশোধের গল্প নয় তবুও যেন পোস্টার থেকে ট্রেলার সবেতেই জিৎ এর চোখ দিয়ে ঠিকরে বেরোচ্ছে আগুন। টিজার দেখার পরও গল্পটা সম্পর্কে সঠিকভাবে আন্দাজ করা সম্ভব হচ্ছে না, তাই সিনেমাটি দেখতে গেলে অবশ্যই যেতে হবে প্রেক্ষাগৃহে।

Related Articles