দেশনিউজ

প্রকাশ‍্য রাস্তায় স্বামী-স্ত্রীকে টেনে হিঁচড়ে কুপিয়ে খুন, ভিডিও করলো পথচারীরা

Advertisement
Advertisement

গাড়ি, বাস, বাইক ছুটে যাচ্ছে ব্যস্ত রাস্তা দিয়ে। এমন সময় হঠাৎই কালো রঙের একটি গাড়ি উল্টোদিক দিয়ে আইনজীবী স্বামী-স্ত্রীর গাড়ির সামনে এসে দাঁড়ায়। স্বামী-স্ত্রীকে টেনে হিঁচড়ে নামায় সেখান থেকে দুটি লোক বেরিয়ে৷ তারপর তাঁদের শরীরে একের পর এক কোপ বসায় ধারালো অস্ত্র দিয়ে। কয়েক সেকেন্ডের মধ্যে হামলাকারীরা গাড়ি নিয়ে বেরিয়ে যান সকলের চোখের সামনে দিয়ে।

সেখানে মাটিতে পড়ে রয়েছে ছিন্নভিন্ন দেহ। রাস্তা দিয়ে ভেসে যাচ্ছে চাপচাপ রক্ত। স্ত্রীর দেহ গাড়ি থেকে ঝুলছে। বাস গাড়ি চারপাশে থমকে দাঁড়িয়ে রয়েছে। পথচারীরা উঁকি দিয়ে দেখছেন। এই গোটা মর্মান্তিক দৃশ্য নিজের ফোনে ভিডিও রেকর্ড করেছেন তাঁদের মধ্যেই একজন। যা এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়া যা দেখে আঁতকে উঠছে। তেলেঙ্গানায় ঘটে যায় এই ঘটনা।

এই গোটা ঘটনা প্রকাশ্যে আসতেই জানা যায়, নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবী ওই দম্পতি। জানা গিয়েছে, গট্টু ভমন ও নগামণি স্বামী-স্ত্রী। হামলাকারীর নাম উল্লেখ করেছেন ভমন মাটিতে রক্তাক্ত অবস্থায় ছটফট করার সময়। তার মুখে শোনা গিয়েছে ‘কুন্তি শ্রীনিবাসে’র নাম।

চিকিৎসক মৃত ঘোষণা করেন আইনজীবী দম্পতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে। ইতিমধ্যেই আটক করা হয়েছে ১০ জনকে৷ তবে এখনও আটক করা হয়নি মূল অভিযুক্তকে। ইতিমধ্যে অসন্তোষ তৈরি হয়েছে রাজ্যের আইনজীবীদের মধ্যে এই হামলার ঘটনায়। অভিযুক্তের দ্রুত শাস্তি দাবি করা হয়েছে। বৃহস্পতিবার কর্মবিরতির ডাক দিয়েছেন নমপল্লী ক্রিমিনাল আদালতের আইনজীবীরা।

Related Articles