টেক নিউজনিউজ

মাত্র ৪৯ টাকায় আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে Airtel, সঙ্গে রয়েছে আরও দুর্দান্ত অফার

Advertisement
Advertisement

Airtel Recharge Plans: 8 থেকে 80 সকলের হাতেই রয়েছে Smartphone। তবে কেবলমাত্র Smartphone থাকলেই তো আর চলবে না সঙ্গে চাই সিম। আর এতেই কিন্তু সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত। আসলে বর্তমানে যেভাবে হু হু করে বেড়ে চলেছে প্রতিটি সিমের রিচার্জ তাতেই মাথার ঘাম পায়ে পড়ছে আমজনতার। যে সমস্ত গ্রাহকদের বেশি ডেটা কিংবা কলিংয়ের প্রয়োজন পড়ে তাদের ক্ষেত্রে এই রিচার্জ প্ল্যান গুলি উপযুক্তি মনে হলেও যারা দিনে ব্যবহার বলতে সামান্য কলিং বা টুকিটাকি ইন্টারনেট ঘাঁটাঘাটি করেন তাদের জন্য দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel

Airtel 39 Recharge Plan-

মাত্র 39 টাকা খরচ করে নিজেদের মোবাইল রিচার্জ করে নিতে পারবেন Airtel গ্রাহকরা। এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পেয়ে যাবেন 1 দিনের জন্য আনলিমিটেড ডেটা। অর্থাৎ টুকিটাকি কোনো কাজে যদি বাড়তি ইন্টারনেট পরিষেবার প্রয়োজন পরে তাহলে খুব সহজেই 24 ঘন্টার জন্য রিচার্জ করে নেওয়া যেতে পারে Airtel এই রিচার্জ প্ল্যান।

Airtel 49 Recharge Plan-

তবে কেবলমাত্র এই একটি নয়। এছাড়াও রয়েছে Airtel এর একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান। মাত্র 49 টাকা দিয়ে রিচার্জ করলেই পাওয়া যাবে আনলিমিটেড ডেটা। এমনকি এই রিচার্জ প্ল্যানের সঙ্গে মিলে যাবে 30 দিন অর্থাৎ এক মাসের জন্য উইঙ্গ প্রিমিয়াম সম্পূর্ণ বিনামূল্যে।

Airtel 79 Recharge Plan-

এছাড়াও 100 টাকার কমে পাওয়া যাবে আরও একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে জনপ্রিয় এই টেলিকম সংস্থার ঝুলিতে। মাত্র 79 টাকা দিয়ে রিচার্জ করলেই মিলে যাবে দুর্দান্ত অফার। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি থাকবে 2 দিন। এই রিচার্জ প্ল্যানে মিলবে আনলিমিটেড ডেটা পরিষেবা।

IPL Special Offer-

আসলে জনপ্রিয় এই টেলিকম সংস্থা Airtel এর তরফে গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই একেবারেই সস্তার এই তিন রিচার্জ প্ল্যান নিয়ে আসা হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, গ্রাহকদের যাতে কোনো রকমের সমস্যার মুখোমুখি হতে না হয় সে কারণেই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে। আসলে বর্তমানে চলছে IPL এর মরশুম। তাই এই জনপ্রিয় ক্রিকেট ম্যাচ যাতে গ্রাহকরা সহজেই দেখতে পারেন সে কারণেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে সংস্থার তরফে। একেবারে সস্তার রিসার্চ প্ল্যান নিয়ে হাজির হয়েছে Airtel

Related Articles