নিউজ

Amazon Great Summer Sale: অর্ধেক দামে মোবাইল-এসি-ফ্রিজ, গ্রোসারি আইটেমেও দুর্দান্ত অফার

Advertisement
Advertisement

Amazon Great Summer Sale: দুর্দান্ত খবর। দীর্ঘ অপেক্ষার পথ চলে এলো অ্যামাজন গ্রেট সামার সেল (Amazon Great Summer Sale)। মে মাসের ২ তারিখ থেকেই জনপ্রিয় এই ই-কমার্স প্ল্যাটফর্মে শুরু হচ্ছে সুপার ডুপার সেল। একেবারে সস্তায় কেনা যাবে মোবাইল থেকে ল্যাপটপ। মিলবে গ্রোসারি। সাধারণ গ্রাহকদের তুলনায় এই সেলের সুযোগ একদিন আগেই পেয়ে যাবেন প্রাইম মেম্বাররা। এক নজরে দেখে নেওয়া যাক কি কি কেনা যাবে বিশেষ এই সময়।

বিভিন্ন জিনিসের ওপরেই থাকছে আকর্ষণীয় ছাড়। তালিকায় রয়েছে মোবাইল, ল্যাপটপ, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি আরও কত কি। তবে কেবলমাত্র গ্যাজেট নয়। আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে ফ্যাশন আইটেম এবং বিউটি প্রোডাক্ট এর ওপরেও। সঙ্গে যদি থাকে আইসিআইসিআই ব্যাঙ্ক কিংবা ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড তাহলে বাড়তি সুবিধা মিলবে। আগামী মে মাসের ২ তারিখ দুপুরবেলায় শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট সামার সেল (Amazon Great Summer Sale)।

কোথায় কত ছাড়-

বিশেষ এই সময় পছন্দের মোবাইল এবং অ্যাকসেসরিজ কেনা যাবে ৪৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে। ওয়ানপ্লাস, রেডমি এবং রিয়েলমি এই তিন সংস্থার স্মার্টফোনের দাম কমবে অ্যামাজনের এই সেলে। যদিও ই-কমার্স সংস্থার তরফ থেকে এখনো পর্যন্ত তালিকা প্রকাশ করা হয়নি। তবে বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে ওয়ানপ্লাস ১১ আর ৫জি, রেডমি ১৩ সি, আইকিউওও জেড ৬ লাইট, রিয়েলমি নারজো ৭০ প্রো ৫ জি এবং রেডমি ১২ ৫ জি এই ফোন গুলির দামে থাকছে আকর্ষণীয় ছাড়।

অন্যদিকে ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং হেডফোনের ক্ষেত্রে থাকছে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়। স্মার্ট টিভি এবং অন্যান্য স্মার্ট অ্যাপ্লায়েন্স এর ওপর থাকছে ৬৫ শতাংশ ছাড়। হোম অ্যান্ড কিচেন প্রোডাক্ট এর ওপর থাকবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও ফ্যাশন এবং বিউটি প্রোডাক্ট এর ক্ষেত্রে ৫০ শতাংশ থেকে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা।

এখানেই শেষ নয়, সাধারণ ছাড়ের পাশাপাশি ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা এবং ওয়ান কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ পর্যন্ত পেয়ে যাবেন ক্যাশব্যাক। তাহলে আর দেরি কিসের? নিজের পছন্দের জিনিসপত্র এখনই করে নিন উইসলিস্ট। সেল শুরু হলেই কিনে ফেলবেন পছন্দের জিনিসপত্র। বাড়তি আরও সুবিধা পেতে নজর রাখুন অ্যামাজনে।

Related Articles