×

বারসোরে মেঘা মেঘা, সুন্দর সাজে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটনাগরিকরা

পরমা সুন্দরী, বিজলি বিজলি, পানি পানির মতোন হালফিলে বলিউড এর আইটেম সং বাজার কাপালেও 90 দশকের এই জনপ্রিয় গানের সঙ্গে আজও টেক্কা দিতে পারেনা এই গানগুলি। “বারসোরে মেঘা মেঘা গানে”র তালে ঐশ্বর্য রায়ের প্রাণবন্ত নাচ আজও জনপ্রিয়তার তালিকার প্রথমেই থাকে। একটা সময় এই গানের সাথে মঞ্চ কাঁপিয়েছিলেন বলি কুইন ঐশ্বর্য রাই এবার এক যুবতী এই গানের তালেই নিজস্ব স্টাইলে নিজেকে মেলে ধরে হলেন ভাইরাল। বৃষ্টির মরসুমেই “বারসোরে মেঘা মেঘা” গানে ময়ূরীর মত নিজেকে মেলে ধরলেন প্রকৃতির মাঝে।

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই ভাইরাল হতে দেখা যায় বিভিন্ন নাচের ভিডিও। তবে খুব কম সংখ্যক যুবতীই নাচের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করতে পারে। এমনই একজন হলেন UBIRUNGIA পেজের নৃত্যশিল্পী‌। যিনি নিজের প্রতিভা দিয়ে খুব সহজেই সকলের মন জয় করে নিয়েছেন। এবার তিনিই ফের দর্শকদের উপহার দিলে এক অসাধারণ সুন্দর নাচ।

ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন নাচের মাধ্যমে একটা অন্যরকম গ্রাম্য প্রকৃতিকে তুলে ধরার চেষ্টা করেছিলেন, এই যুবতী ও নিজের মতো করে নিজস্ব ঢঙে গ্রাম্য প্রকৃতিকেই তুলে ধরেছেন। সুন্দরভাবে সেজে সঙ্গে মিষ্টি এক্সপ্রেশনে এক প্রাণবন্ত নাচের মাধ্যমে সকলের মনে বিশুদ্ধ বাতাস এনে দিয়েছেন।

আর তাইতো তার নাচ ইতিমধ্যে দেখে ফেলেছেন কয়েক হাজার মানুষ। পছন্দ করেছেন বহুজন। কমেন্টের মাধ্যমে অনেকেই তার নাচের প্রতি মুগ্ধতার প্রকাশ করেছেন। চাইলে আপনিও দেখে নিতে পারেন নৃত‍্য পরিবেশনার এই সুন্দর ভিডিওটি।