×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র ৭ হাজার টাকায় বাড়িতে নিয়ে আসুন “Bajaj”-এর নতুন বাইক

করোনার পর থেকেই টু হুইলারের চাহিদা তুঙ্গে। সামাজিক দূরত্ব মেইনটেইন করে যাতায়াত করার জন্য এটাই হয়ে উঠেছে বেস্ট অপশন। তবে গাড়ি কিনলেই তো হলো না! পেট্রোল মূল‍্যবৃদ্ধি সময়কালে বাইক কেনার আগে মধ‍্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ পড়াটাই স্বাভাবিক। তাই এমন পরিস্থিতিতে যারা বাইক কিনছেন তাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ হয়ে উঠছে মাইলেজ। আর এই সেগমেন্টে আজকের যে বাইকের কথা বলব তার জুড়ি মেলা ভার।

যারা বর্তমানে বাইক কেনার কথা ভাবছেন এই এটাই সেরা সুযোগ। কারণ বর্তমানে এক দারুণ অফার নিয়ে এসেছে জনপ্রিয় বাজাজ কোম্পানি। যার মাধ্যমে মাত্র সাত হাজার টাকায় পেয়ে যাবেন এই বাইক মাইলেজ থেকে দাম সাধ‍্যের মধ্যেই স্বপ্নপূরণ করবে এই বাইক।

বরাবর বাজাজের বেস্ট সেলিং ও ভালো মাইলেজের মোটরসাইকেলের তালিকায় ছিল বাজাজ প্ল‍্যাটিনা (Bajaj Platina)। 110 সিসির এই বাইকে এক লিটার পেট্রোলে ৮৪ কিমি অব্দি পর্যন্ত যাওয়া সম্ভব। আর এই কারণেই মধ্যবিত্তদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বাইকটি। আপনিও যদি বাইক কেনার কথা ভাবছেন তবে উৎসবের মরসুমে Bajaj Platina আপনার কাছে সেরা সুযোগ ও অন্যতম অপশন হতে পারে। কারণ বর্তমানে অতি স্বল্প মূল্যেই বাড়িতে নিয়ে আসতে পারেন Bajaj Platina.

বর্তমানে এই বাইকটির এক্স শোরুম প্রাইস 65,930 টাকা। কিন্তু মাত্র প্রথমে 7657 টাকা ডাউন পেমেন্ট করেই আপনি বাইকটি নিয়ে যেতে পারবেন এরপর ৩৬ মাসের EMI তে মাত্র ৯.৭ শতাংশ সুদের বিনিময়ে গাড়িটি পেয়ে যাবেন। মাসিক ইএমআই এর পরিমাণ 2459 টাকা যা যথেষ্ট সাধ‍্যের মধ‍্যেই।

কেবল ভালো মাইলেজ নয় সাধ‍্যের মধ‍্যে দাম রেখেও এর সাথেই দেওয়া হয়েছে অত‍্যাধুনিক ফিচার্স। বাজাজ প্ল‍্যাটিনা 110 সেগমেন্টের প্রথম মোটরসাইকেল যাতে আপনি অ্যান্টি লকিং ব্রেকিং সিস্টেম পাবেন। এছাড়াও দেওয়া হয়েছে 115.45 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। ব্যবহার করা হয়েছে উৎকৃষ্ট কুলিং টেকনোলজিরও। তাই দেরী না করে বাড়িতে এনে ফেলুন নতুন বাইক।