×

Puja Banerjee: স্লীভলেস টপে বেরিয়ে আসছে বক্ষযুগল, সুইমিংপুল থেকে বোল্ড ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা

বোল্ড লুকে ভাইরাল অভিনেত্রী পূজা ব্যানার্জি। যেসব বাঙালী অভিনেত্রী যারা কাজের সূত্রে মুম্বাইতে পাড়ি দিয়েছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee)। ৩৫ বছরের এই অভিনেত্রী একসময়ে দাপিয়ে করেছেন বাংলা ছবিতে। এখন কাজ করছেন হিন্দি দুটি ভাষাতেও। তবে ২০১১ সালে তেলেগু সিনেমা ‘ভিদু থেদা’ (Veedu Theda)-এর মধ্যে দিয়ে সিনেমাতে ডেবিউ করেন পূজা। বিয়ের পর থেকে আছেন মুম্বাইতে। এখন সেখান থেকেই তিনি একা হাতে কাজ ও সংসার দুটোই সামলাচ্ছেন।

সম্প্রতি তার হট লুকের জন্য ব্যাপক ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই তীব্র গরমের মাঝেও তাকে ডিজিটাল মাধ্যমে ব্যাপক উষ্ণতা ছড়াতে দেখা গেল। নিওন রঙের স্লীভলেস ডিপ নেক টপ ও ডিপ নেভি ব্লু প্যান্ট পরে আবক্ষ জলে সুইমিং পুলের মধ্যে দাঁড়িয়ে আছেন।

ডিপ নেক টপের উপর দিয়ে বিপজ্জনক ভাবে উকি দিচ্ছে তার বক্ষ ভিভাজিকা। সাথে খোলা চুল ও নো মেকআপ লুকে আরো দুর্দান্ত লেগেছে তাকে। মুহূর্তের মধ্যেই তার সেই ভেজা শরীর, বোল্ড লুক ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

ছবির ক্যাপশনে পূজা লিখেছে -‘শুধু চিল করছি’। ইতিমধ্যেই ছবিতে দেড় লক্ষের বেশি লাইক পড়েছে। কমেন্টে সেকশনেও তিনি প্রচুর প্রশংসা পেয়েছেন। এর পাশাপাশি তিনি ইনস্টাগ্রামেও ব্যাপকভাবে এক্টিভ থাকেন। যে কারনে ভক্ত ও নেটিজেনদের মন পাওয়ার জন্য মাঝে মাঝেই এমন বোল্ড ও হট ফটো পোস্ট করে থাকেন। যদিও এই মুহূর্তে পূজা ব্যানার্জীর নতুন কোনো সিনেমা আসছে বলে শোনা যায় নি। বর্তমানে স্বামী কুনাল ভার্মা (Kunal Verma) ও ছেলে কৃশিব (Krishiv) কে নিয়ে সুখে সংসার করছেন।