×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

চোখ তুলে দেখো না কে এসেছে, ২২ বছর পর ফের নয়া রূপে ফিরলো প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেখুন ভিডিও

প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা",নামেই চমক দিয়েছিলেন এই দুই তারকা,২৫ শে নভেম্বর সবাইকে নিমন্ত্রণও জানিয়ে দ্বন্দ্বে ফেলেছিলেনও দর্শকদের

“প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা” (Prasenjit weds Rituparna) বলে কথা! বিয়ে হবে আর গান বাজবে না তা কি হয় তাই পুরনো জুটির পুরনো গানকেই করা হলো রিক্রিয়েট। ২২ বছর পর ফিরলো সেই নস্ট‍্যালজিয়া..প্রসেনজিৎ-ঋতুপর্ণা (Prasenjit-Rituparna) অভিনীত “শ্বশুরবাড়ি জিন্দাবাদ”(Sasurbari Zindabad) ছবির গান ফের আবার নয়ারূপে যাকে বলে Old monk in new bottle.

“প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা”,নামেই চমক দিয়েছিলেন এই দুই তারকা,২৫ শে নভেম্বর সবাইকে নিমন্ত্রণও জানিয়ে দ্বন্দ্বে ফেলেছিলেনও দর্শকদের। তবে পরবর্তীতে সামনে এসেছিল সত্যতা। আসলে তাদের বিয়ে নয় এই মজার ছবিটি যৌথভাবে নিবেদন করতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা যেখানে তাদের দেখা যাচ্ছে ক‍্যামিও চরিত্রে। সম্প্রতি ফের আরো এক চমক দিলেন তারা।

দীর্ঘ ২২ বছর পর এই ছবির হাত ধরে কালজয়ী গান “চোখ তুলে দেখনা কে এসেছে” নিয়ে আনা হলো নতুন রূপে। জমাটি গানে আর কথাই ২২ বছর আগে সেই গান নতুন মোড়কে এক্কেবারে আধুনিক। বিয়ে বাড়ির গানে রক অন মোডে দেখা গেল সকলের প্রিয় বুম্বাদাকে আর সকলেই ফিরে গেলেন 22 বছর আগে। ১৭ অক্টোবর ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির এই টাইটেল ট্র‍্যাক জানা গেছে এই গানের কথা ও সুরে রয়েছে দেবদীপ মুখোপাধ্যায়।

তবে বুম্বাদা ছাড়াও এই গানের তালে তাল মিলিয়ে নাচ করতে দেখা গেল ছবির নায়ক ঋষভ বসু (Rishav Basu )ও নায়িকা ঈপ্সিতা মুখোপাধ্যায়কে (Ipshita mukherjee)। প্রসঙ্গত এই ছবির হাত ধরেই প্রথমবার বড়পর্দায় পা রাখতে চলেছেন ঈপ্সিতা। ছবির নাম থেকে গান সবই ছিল চমক গল্পেও যে সেই চমক থাকবে সে আশা করছেন দর্শকরা। অভিনেতার কথাই ছবিটি আমাদের ফিরিয়ে নিয়ে যাবে ৯০ দশক থেকে শুরু করে দু হাজারের নস্ট‍্যালজিয়ায়। আপাতত সম্রাট শর্মার(Samrat sharma) পরিচালিত” প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা” ছবির মুক্তির অপেক্ষায় অনুরাগীরা।