×

জাহ্নবীর শরীরে ‘লাভ বাইট’! শ্রীদেবী কন্যার সেক্সি লুককেও ছাপিয়ে গেছে এই রহস‍্যময় দাগ

বর্তমানে জাহ্নবীর সেক্সি লুককেও ছাপিয়ে গেছে এই রহস‍্যময় দাগ

এখন বিনোদনের পাতায় নিত‍্য যাতায়াত শ্রীদেবী কন্যার। নতুন সিনেমা থেকে ব্যক্তিগত জীবন, ছবির প্রচার থেকে তার জীবনের চর্চিত প্রেম সব নিয়েই শিরোনাম দখল করে আছেন তিনি। তবে বর্তমানে নিজের আসন্ন ছবি “মিলি” (Mili) জন‍্যই পেজ থ্রির পাতা দখল করেছিলেন তিনি কিন্তু একটি ছবি দৌলতেই বদলে গেল সেই মোড়! নেটিজেনদের সন্দেহের তীরে এখন জাহ্নবী কাপুর (Janhvi kapoor), নেপথ্যে তার এক ভাইরাল ছবি। কিন্তু কি আছে সেই ছবিতে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন শ্রীদেবী কন্যা। ‘মিলি’ ছবি প্রচারের জন্যই নিজেকে নজরকাড়া লুকে মেলে ধরেছিলেন। নিজেকে স্টানিং করে তুলতে পড়েছিলেন সাদা লেশ বসানো কালো বডি হাগিং কাট আউট ড্রেস। কখনো চুল সরিয়ে কখনো হাত তুলে সেক্সি পোজ দিয়ে ছবিও তুলেছিলেন। সত‍্যি বলতে সেই ছবি দেখে চোখ ফেরানো দায়। তবে গোল বাঁধলো ফটোশ‍্যুটের সময়কার বিহাইন্ড দ‍্য সিন ভিডিও জুড়ে। নেটিজেনদের চোখ গেল তার শরীরের আদরের চিহ্নের দিকে।

ভিডিওতে জাহ্নবী হাত তুলতেই তার ডান হাতে নিচের বাহুমুলে দেখা গেছে একটি চাকা লাল দাগ। আর তাকেই লাভ বাইট বলে দাবি করেছেন নেটিজেনরা। লাল দাগ দেখা যেতেই তার আকর্ষণীয় লুকের বদলে চর্চায় চলে এসেছে লাভ বাইট কান্ড। বর্তমানে জাহ্নবীর সেক্সি লুককেও ছাপিয়ে গেছে এই রহস‍্যময় দাগ।

অনেকেই তার কমেন্ট বক্সে এই বিষয়ে বিভিন্ন মন্তব্য ও কৌতূহল প্রকাশ করেছেন। তবে এই প্রসঙ্গে কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেত্রী কাছ থেকে। আপাতত 4th নভেম্বর মুক্তি পেতে চলা এই নয়া সিনেমা নিয়েই ব্যস্ত অভিনেত্রী।