বিনোদন

এক ছেলের মা হয়েও কমেনি জেল্লা, ফের হট লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী কোয়েল

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। কোয়েল টলিউডের এমন এক অভিনেত্রী যাকে নিয়ে প্রায় চর্চা নেই বললেই চলে। তার এই বিশাল অভিনয় কেরিয়্যারে কখনো তার ব্যক্তিগত জীবনের জন্য বিতর্কে জড়াননি তিনি। এমনকি তার ব্যক্তিগত জীবনের দিকে কেউ আঙ্গুলও তুলতে সাহস পাননি। টলিউডের এই মিষ্টি নায়িকার অনুরাগীর সংখ্যাও বিরাট। এক এক পর এক সুপারহিট সিনেমায় তিনি তার সুদক্ষ অভিনয়ের পরিচয় বারবার দিয়েছেন।

বর্তমানে কোয়েলকে খুব একটা বড়ো পর্দায় দেখা না গেলেও সম্প্রতি বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ে তার দেখা পাওয়া গেছে অতিথি হিসেবে। তাকে শেষবার বড়ো পর্দায় দেখা গিয়েছিল ২০২১ সালে “বনি” সিনেমায়। তবে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ। মাঝেমধ্যেই তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দেয় অনুরাগীদের। আর এইবারও তেমনটাই হলো। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াম এমন একটি ছবি শেয়ার করেছেন, যা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

শেয়ার করা ছবিটিতে তাকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের হাই থাই স্লিটেড গ্রাউনে, যার একটি স্লিভ ফুল এবং অপরটি কোল্ড শোল্ডার। কানে পড়েছেন গোল্ডেন গোল ইয়ার রিং, আঙুলে পড়েছেন গোল্ডেন রঙের আংটি সাথে সবুজ নেলপলিশ এবং পায়ে পড়েছেন গোল্ডেন রংয়ের ব্লক হাই হিল, সাথে হালকা মেকআপ। এমন লুকে সোফায় বসে বিভিন্ন পোজে ছবি শেয়ার করতে দেখা গেছে কোয়েলকে।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার ক্যাপশনে তিনি লিখেছেন “জীবন যেভাবে সবুজ হয়ে উঠছে”। এই ক্যাপশন এর সাথে একটি সবুজ রঙের হার্ট ইমোজিও দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসার পরই তার অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন নানা ধরনের কমেন্টে। কেউ বলেছেন “কোয়েল সোশ্যাল মিডিয়ায় কম পোস্ট করলেও যখনই পোস্ট করেন আগুন লাগিয়ে দেন”, আবার কারো মতে “কোয়েল এভারগ্রীন”।