বিনোদনভাইরাল ভিডিও

MITHAI: সিড-মিঠাইয়ের জীবনে নতুন অতিথি ‘হালুম’ আসলে কে? ফাঁস হল আসল পরিচয়

আপাতত প্রমীলা লাহা(Pramita Laha) জেলে তার সমস্ত কান্ড কীর্তি ফাঁস হয়েছে মিঠাই(Mithai) পরিবারও ফিরে পেয়েছে মনোহরা। কিন্তু এক সমস্যা মিটতে না মিটতেই নতুন এক সমস‍্যা হাজির! মোদক(Modok) পরিবারে হাজির হয়েছে হালুম(Halum)… বলা হচ্ছে এক সময়ের বঙ্গসেরার আসন দখল করে থাকা মিঠাই (Mithai) ধারাবাহিকের কথা।

বেশ কয়েকদিন ধরে টিআরপি নিম্নমুখী হলেও পুরনো আসন ফেরাতে বদ্ধপরিকর এই ধারাবাহিকের নির্মাতারা। তাই একঘেয়েমি গল্পের প্লট পরিবর্তন করার জন্য সম্প্রতি নিয়ে আসা হয়েছিল এক ছোট্ট বাচ্চাকে। যাকে গুন্ডাদের হাত থেকে উদ্ধার করে নিয়ে এসেছিল সিড(Sid)। তারপর থেকেই বাড়ির পরিবারের অংশ হয়ে উঠেছে হালুম(Halum)।

কিন্তু প্রশ্ন ছিল কে এই হালুম! কি করেই বা সেখানে পৌঁছালো! তাকে কি নিজের পরিবারের কাছে পৌঁছে দিতে পারবে মোদক পরিবার? এবার এই প্রশ্নের উত্তর মিললো সম্প্রতি। ইতিমধ্যে দেখা গেছে হালুমের পকেট থেকে একটি সাদা রঙের চিরকুট উদ্ধার করেছে মিঠাই। যেখানে একটি কোড লেখা ছিল। সেই কোড উদ্ধার করতে রুদ্র(Rudra) পুলিশ ফোর্স পাঠিয়ে সেখানকার ছবি তুলে নিয়ে আসে। তাদের মধ্যে একজনকে দেখে হালুম তার মা বলে চিনতে পারে।

ইতিমধ্যে জানা গেছে মিঠাইদের দোকানের পিছনে একটি গোডাউনের মধ্যে হালুমের বাবা মাকে আটকে রাখা হয়েছে। আর তাদের মা-বাবাকে উদ্ধার করতে ছদ্মবেশে অভিযান চালাতে উপস্থিত হয়েছে সিড(Sid) রাতুল(Ratul। যে গুন্ডারা হালুম কে তুলে নিয়ে যেতে এসেছিল তাদের ওই গোডাউনেই দেখা যায়। শেষ পর্যন্ত কি হালুমের বাবা মাকে উদ্ধার করতে পারবে সিড! তা জানতে চোখ রাখতে হবে পর্দায়।

Related Articles