বিনোদনভাইরাল ভিডিও

রাতারাতি চাকরি হারালেন রচনা ব্যানার্জী! ‘Didi No1’-এর সঞ্চালিকার ভুমিকায় এলো নতুন মুখ

এক সময় বড় পর্দার হার্টথ্রব নায়িকা ছিলেন তিনি আর বর্তমানে মেগা রিয়েলিটি শো এর সঞ্চালিকা। অভিনয় থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন তবে বড় পর্দায় রাজত্ব করা পর এখন ছোটপর্দাও এক ও অদ্বিতীয় দিদি হয়ে উঠেছেন। বলা হচ্ছে রচনা ব্যানার্জীর কথা, “দিদি নাম্বার ওয়ান” এর সুবাদে তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। শুধু এখানেই থেমে নেই বর্তমানে মরুশহ‍র দুবাইয়েও পৌঁছে গেছে নিজের ব্যবসাকে পৌঁছে দিতে।

কিছুদিন আগেই তিনি পৌঁছেছেন সুদূর আরব নগরীতে। ঘোরার সাথে সাথে নিজের শাড়ির ব্যবসাকে বিদেশেও ছড়িয়ে দেওয়ার জন্য সেখানে পৌঁছেছেন তিনি। কিন্তু শোনা যাচ্ছে ব‍্যবসার কারনেই “দিদি নং ওয়ান”-এর তার আসন খোয়া গেলো বলে! কিছুদিন আগেই এই শো নিয়ে গুঞ্জন উঠেছিল যে দিদি নাম্বার ওয়ান বন্ধ হয়ে যেতে পারে। কিন্তু সাম্প্রতিক খবর শো বন্ধ না হলেও মুখবদল ঘটছে সঞ্চালিকার!!

খবর অনুষ্কা চ্যাটার্জী এবার রচনা স্থানে স্থলাভিসিক্ত হবে। কিন্তু ভাবছেন তো কে এই অনুষ্কা চ্যাটার্জী! আসলে অনুষ্কা এক ছোট্ট মিষ্টি খুঁদে মেয়ে যে দিদি নং ওয়ানে প্রতিযোগি হিসাবে পার্টিসিপেট করেছিল। একেবারে দিদি নাম্বার ওয়ান এর রচনার বেশে হাজির হয়েছিল সে। আর রচনার সামনে দাঁড়িয়ে রচনা সঞ্চালনার নকল করতে দেখা যায় তাকে।

হুবহু রচনার মত সঞ্চালনা করেই দর্শকদের কার্যত অবাক করিয়ে দিয়েছে সে। এককথায় রচনা আসন নড়বড়ে করে দিয়েছে এই খুঁদে তাইতো রচনা খোদ বলে বসলেন এই পুঁচকেকে দেখে তার রীতিমতোন ভয় লাগছে। তবে এই খুঁদের এমন পারফর্মম‍্যান্সে বেশ মজা পেয়েছেন রচনা সহ দর্শকরাও। ছোট্ট খুঁদে জানিয়েছে সে ঠাকুমার সাথেই বসে শো দেখে আর সেখান থেকেই এত সুন্দর নকল করতে শিখেছে।

Related Articles