ভাইরাল ভিডিওঅফবিট

হুবহু মানুষের মত কথা বলে স্নান করছে দুই টিয়া পাখি, ভাইরাল ভিডিও

এই শীতে প্রতিদিন স্নান করছেন নাকি এক দুই দিন ডুব দিচ্ছেন! সবাই কি করছে তা জানা না থাকলেও এই টিয়াদের কিন্তু স্নান থেকে ছুটি নেই। এই শীতেও দিব্যি রোদের মধ্যে স্নান সেরেছে। চলুন দেখে নিন সেই ভিডিও। সোশ্যাল মিডিয়ায় পশুপাখির নানান ভিডিও প্রায় ভাইরাল হয়। মানুষের নকল করে নানান কীর্তিকলাপ করে নেট দুনিয়ার ভীষণ জনপ্রিয়তা অর্জন করে তারা।

আর বিশেষ করে টিয়া পাখি হলে তো কথায় নেই মানুষের মতোন কথা বলে সকলকে তাক লাগাতে ওস্তাদ সে। সাধারণত মানুষের মত কথা বলতে পারে টিয়া ময়না কাকাতুয়া প্রজাতির পাখিরা। তাদের সঠিক প্রশিক্ষণ দিলে অবিকল মানুষকে নকল করতে পারে। কিন্তু কখনো কি দেখেছেন একবারে মানুষের মতোন ভঙ্গিতে স্নান করতে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুই টিয়া পাখির এমনই কান্ড উঠে এসেছে যা দেখে হেসেই কুপোকাত হয়েছেন দর্শকরা। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাটিতে বসে আছে একটা টিয়া। পাশেই তার সঙ্গী। আর বাটিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে মুখ দিয়ে জল নিয়ে এক টিয়া মুখে জল নিয়ে অপর টিয়াটির গায়ে ছেটাচ্ছে। আবার কখনো উচ্চস্বরে ডেকেও চলেছে।

এর কিছুক্ষণ পরেই দেখা যাচ্ছে দুই টিয়ার বাটির ওপর বসে একে অপরকে লক্ষ্য করে জল ছেটোচ্ছে। দেখলে মনে হবে দুই প্রেমিক প্রেমিকা নিজেদের মধ‍্যে খুনসুটির মাধ‍্যমে ভাব জমাচ্ছে। তারা একে অপরকে কি বলছে তা বোঝা না গেলেও তারা যে বেশ খোজমেজাজে গল্প করে চলেছে তা ভিডিও থেকে স্পষ্ট। বর্তমানে ভাইরাল সেই ভিডিওই।