×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ও আন্তাভা, লাল-হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজে তুমুল নাচ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে আট থেকে আশি প্রত্যেকেই মনোরঞ্জনের রসদ খুঁজে নেন এই সামাজিক মাধ্যম থেকেই আর সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এন্টারটেইনমেন্ট সেগমেন্টগুলির মধ্যে বিখ্যাত হল ডান্স কভার। বিশেষত সেই ডান্স কভার যদি কোন সুন্দরী যুবতীর হয় তাহলে তো বলার অপেক্ষাই রাখে না। চোখের নিমিষেই ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও আর এমনই এক ভিডিওর হদিস আমরা তুলে ধরেছি আমাদের এই প্রতিবেদনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তিন যুবতীর ডান্স কভার। যেখানে ঘরোয়া এক অনুষ্ঠানে উপস্থিত মহিলাদের সামনে এই তিন যুবতীকে অসাধারণ নাচ নাচতে দেখা যাচ্ছে জনপ্রিয় মিউজিকের তালে। এদিন এই ত্রয়ী যুবতীদের বেলি ডান্সের পাশাপাশি অসাধারণ বডি মুভমেন্ট এবং বডি ব্রেকিং ছিল অতুলনীয়। পাশাপাশি তাদের এক্সপ্রেশনও ছিল মন কারা।

“পুষ্পা:দ্য রাইজ” সিনেমার জনপ্রিয় গান “ও আনতাভা” এর তালে এই তিনজন যুবতী এই দিন-অসাধারণ পারফরম্যান্স ফুটিয়ে তুলেছিলেন। এদিন তিন যুবতীর মধ্যে মধ্যবর্তী যুবতীটির পরনে ছিল লাল টুকটুকে শিফন শাড়ি এবং পার্শ্ববর্তী দুই যুবতীদ্বয়ের পরনে ছিল হলুদ রঙের শিফন শাড়ি। হালকা মেকআপ এবং খোলা চুলে এদিন এই তিন যুবতী হয়ে উঠেছিলেন অসামান্য লাস্যময়ী।

“মিম বয়েজ” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় 6.8 লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে দুই হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। ভিডিওতে উপস্থিত তিন যুবতীর নাচের প্রশংসায় রয়েছে “অসাম”,”মাইন্ড ব্লোয়িং”,”ঝাক্কাস পারফরমেন্স” ইত্যাদি নানান কমেন্টের বন্যা!