খেলা

সৌরভ গাঙ্গুলীকে তীব্র অপমান করলেন বিরাট পত্নী অনুষ্কা! রেগে আগুন মহারাজের ভক্তরা

বিরাটের পাকিস্তানের বিরুদ্ধে অসামান্য জয়ের কারণে সকলে বিরাটকে শুভেচ্ছাবার্তা জানালেও সৌরভ গাঙ্গুলীকে কোনরকম শুভেচ্ছাবার্তা জানাতে দেখা যায়নি

বিরাট কোহলির(Virat Kohli) সৌজন্যে সারা ভারত বর্ষ মেতে উঠেছে আনন্দে উৎসবে। দীপাবলির সুন্দর মুহূর্তে ভারতের জয় সারা ভারতবাসীর মনে ছড়িয়ে দিয়েছে আনন্দের দোলা। সারা দেশবাসী মজেছে বিরাট প্রশংসায়। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে চোখ রাখলে শুধুমাত্র দেখা যাবে বিরাট প্রশংসার ভিড়। সকলে এই ভিড়ে সামিল হলেও বিরাট প্রশংসায় সামিল হতে দেখা যায়নি সৌরভ গাঙ্গুলীকে। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাও কম হয় না। তবে এই চর্চাকে আরও উসকে দিয়েছে বিরাট পত্নী অনুষ্কার(Anushka) দিওয়ালি পার্টির অনুষ্ঠান।

বিরাট-সৌরভ দ্বন্দ্বের কথা সকলেরই জানা। আর বিরাটের পাকিস্তানের বিরুদ্ধে অসামান্য জয়ের কারণে সকলে বিরাটকে শুভেচ্ছাবার্তা জানালেও সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)কে কোনরকম শুভেচ্ছাবার্তা জানাতে দেখা যায়নি। আর এই নিয়েই চর্চা চলছিল নেটপাড়ায়। আর তারই মাঝে দীপাবলি উপলক্ষে অনুষ্কা মাতলেন দিওয়ালি পার্টিতে। কলকাতার একটি পাঁচতারা হোটেলে করেছিলেন দিওয়ালির আয়োজন। আর সেই পার্টিতে সকলে উপস্থিত থাকলেও দেখা মিলেনি মহারাজের।

সারা গ্ল্যামার ইন্ডাস্ট্রি মেতে উঠেছে দিওয়ালি পার্টিতে। আর এসবের মাঝেই স্বামী বিরাট বিশ্বকাপে ব্যস্ত থাকায় একা একা পার্টি করতে মন চাইছে না অনুষ্কার। তাই কলকাতাতেই ছোট করে আয়োজন করে ফেলেছিলেন দিওয়ালি পার্টির। আর এই দিওয়ালি পার্টিতে নিমন্ত্রণ জানিয়ে ছিলেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami) সহ আরো অনেকে। কিন্তু তার সেই দিওয়ালি পার্টিতে দেখা মিলেনি বাংলার দাদা সৌরভের। এই নিয়েই চর্চা শুরু হয়েছে নেট চালাই।

আর এই কারনেই এই দুই জনের অন্তর্দ্বন্দ্বের চিত্র আরো স্পষ্টভাবে ফুটে উঠেছে সকলের কাছে। আর এই নিয়ে কটাক্ষের সুর তুলেছেন নেটিজেনরা। প্রসঙ্গত এদিন অনুষ্কাকে দেখা গেছে একটি অলিভ গ্রীন কালারের শাড়িতে। তার সাথে দেখা গেছে ছোট্ট ভামিকাকেও(Vamika)। এদিন অনুষ্কার লুক দেখে প্রশংসায় মুখর হয়ে উঠতে দেখা গেছে বিরাটকেও।

Related Articles