অফবিটভাইরাল ভিডিও

VIRAL: দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারন নাচ, সুন্দরী যুবতীর মোহময়ী আদায় ফিদা নেটজনতা

আট থেকে আশি প্রায় সকলেই এখন সোশ্যাল মিডিয়া ইউজার। আর সেসমস্ত সোশ্যাল মিডিয়ার সাইট গুলি খুললেই প্রায় প্রতিদিন চোখের সামনে উঠে আসে নিত‍্যনতুন ভিডিও। নাচ গান কমেডি বিভিন্ন রকম ভিডিও মানুষের মন জয় করে চলেছে প্রতিনিয়ত। তবে এরই মাঝে দর্শকদের কাছে সবচেয়ে পছন্দের হয়ে উঠেছে নাচের ভিডিওগুলি।

দর্শকদের পছন্দের কথা মাথায় রেখেই বহু নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ায় নিজেদের নাচের ভিডিও পোস্ট করে থাকেন। এমনই নৃত্যশিল্পী যিনি তার নৃত্যপ্রতিভা দিয়ে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি বিদীপ্তা শর্মা। সম্প্রতি তার শেয়ার করে নেওয়া একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

সম্প্রতি ইমরান হাশমি অভিনীত সাংহাই সিনেমার দুয়া গানে দুর্দান্ত নাচ করে নেটিজেনদের দ্বারা প্রশংসিত হলে ইউটিউব এর অন্যতম পরিচিত মুখ বিদীপ্তা। গানের তালে তার অসাধারণ নৃত্য পরিবেশনা মুগ্ধ করে দিয়েছে সকলকে। মর্মস্পর্শী গানে তার কোরিওগ্রাফি মাঝেমধ্যে গায়ে কাঁটা দিয়েছে।

যেকোনো ধরনের নৃত্য পরিবেশনার এক অবিচ্ছেদ্য অঙ্গ হলো সাজসজ্জা এদিন মনোমুগ্ধকর কোরিওগ্রাফির সাথে শিল্পী সাজ ছিল বেশ আকর্ষণীয়। নীল রঙের পোশাক এর সাথে খোপা করা চুল সঙ্গে নুড মেকআপ ও ঝোলা ইয়াররিংসে সুসজ্জিত হয়ে উঠেছিলেন তিনি। সুন্দর সাজের সাথে অনবদ্য নাচ ও এক্সপ্রেশন সহযোগে তিনি বুঝিয়ে দিয়েছেন তিনি জাত শিল্পী।

প্রতিভার সাথে প্রকৃতির একেবারে সার্থক সমন্বয় দেখতে পাওয়া গেছে নাচটির মধ্যে সব মিলিয়ে এক মনোগ্রাহী উপস্থাপন ছিল এটি। নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া বিদীপ্তার এই ভিডিও মাত্র একদিনের মধ্যেই পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। দেখে নিন আপনিও।