×

হাউ ফানি! সোনাঝুরি হাটে আদিবাসীদের সঙ্গে কোমর দুলিয়ে উদ্দাম নাচ স্পাইডারম্যানের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এ কি কান্ড? সোনাঝুরির হাটে হঠাৎই মহিলাদের মাঝে স্পাইডারম্যান ভাবুন তো আপনি হেঁটে যাচ্ছেন, আর আপনার পাশে এসে নাচ জুড়ে দিলো স্পাইডারম্যান। কেমন চমকাবেন আপনি! পিটার পার্কার কমিক্সের বই থেকে উঠে এসে সোজা বাংলার পথে-ঘাটে ঘুরে বেড়াচ্ছে! আমরা সবাই সুপারহিরো বলতে স্পাইডার ম্যানকেই জেনে এসেছি।

সাধারণ ঘরের ছেলে, এক মাকড়সার কামড় খেয়ে অসাধারণ শক্তিশালী সুপার পাওয়ার পেয়ে হয়ে উঠলো সুপারহিরো। আর সেই ছেলেবেলার সুপারহিরো হঠাৎ যদি চোখের সামনে চলে আসে তাহলে বিষম খাওয়ার জোগাড় হয়। কিন্তু আসল ব্যাপারটা পুরোপুরি তা না হলেও বেশ চমকপ্রদ।

আসল ঘটনা হলো, বীরভূমের ইলামবাজারের বাসিন্দা এক যুবক বাঙালি স্পাইডারম্যান নামে পরিচিত। তাকে স্পাইডার ম্যানের মতো পোশাক পরে দুর্গাপুরের সিটি সেন্টার, বাস স্ট্যান্ড কিংবা কলকাতা, সিউড়ি, শান্তিনিকেতন সহ বিভিন্ন জায়গায় আগেও দেখতে পাওয়া গেছে। তবে তার এবারের কর্মকাণ্ড সে সবকেও ছাপিয়ে গেছে। এবার স্পাইডারম্যানকে সোনাঝুরি হাটে গিয়ে আদিবাসীদের সঙ্গে কোমর দুলিয়ে নাচতে দেখতে পাওয়া।

সেখানে উপস্থিত কোনো এক ব্যক্তি নিজের স্মার্টফোনের সাহায্যে সেই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। এমনিতে সোনাঝুরি হাট এমনি বিখ্যাত। দেশ-বিদেশ থেকে মানুষ সেখানে ঘুরতে আসে, গাছ তলায় হাট বসে। কেনা বেচার সাথে সাথে গান বাজনাও হয়। সেখানেই এবার স্পাইডারম্যানকে দেখা গেল নাচ-গানের তালে তালে আদিবাসী মহিলাদের মাঝে কোমর দুলিয়ে নাচ করতে। সবাই কিন্তু বেশ মজেছে এই মজাদার স্পাইডারম্যানের মজাদার কীর্তিতে।