×

দু্গ্গা এলো, সুন্দর সাজে শারদীয়ার আগমনীর গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতী বৌদির, প্রশংসায় ভরাল নেটমহল

ঢাকের কাঠি পরলো বলে.. আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, এরপর উমা আসবেন মাটির পৃথিবীতে। ইতিমধ্যেই তার আয়োজন শুরু হয়ে গেছে। চারিদিকে চোখ রাখলে দেখা যাবে শপিং শুরু হয়েছে আমজনতার। আর মায়ের এমন আগমনী বার্তা যখন আকাশ বাতাসে ঘুরছে তখন কি মন ঘরে থাকে! তাইতো এমন ফুরফুরে আমেজে পুজোর আগেই পুজোর আমেজ নিয়ে হাজির হলে এক নৃত্যশিল্পী। পুজোর গানেই দুর্দান্ত নেচে আরো একবার মনে করিয়ে দিলেন পুজো আসতে আর বেশি দেরি নেই।

পুজো মানেই যেমন নতুন জামা নতুন সাজ তেমনই সবার মধ্যে কোথায় যেন পূজোর জন্য নতুন গানের চাহিদা তৈরি হয়। আর সেই চাহিদায় পূরণ করেছিলেন মোনালি ঠাকুর পূজো ও উৎসবের ছন্দে মিশিয়ে দিয়েছেন সুরেলা কন্ঠ ও আগমনী বার্তা। এবার এই গানেরই নতুন ভার্সনের তালে নেচে সকলের মন কাড়লেন UBIRUNGIA পেজের নৃত‍্যশিল্পী।

সুনিধি চৌহানের নতুন গান “দু্গ্গা এলো”র তালে এদিন নিজেকে সাবেকি সাজেই মেলে ধরেছেন এই যুবতী। লাল পাড় সাদা শাড়িতে বঙ্গ কন্যা রূপেই অসাধারণ ভঙ্গিমায় নাচ করেছেন এই কন‍্যে। মিষ্টি হাসিতে মিষ্টি এক্সপ্রেশনে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তার চোখে মুখে ধরা পড়েছে মা দুগ্গা আসার সেই আনন্দ সেই খুশি।

মাত্র একদিন আগে নিজের পেজ থেকে শেয়ার করে নিয়েছেন এই নাচের ভিডিওটি আর তার মধ্যেই তা পৌঁছে গেছে ২১ হাজার মানুষের কাছে। আপনিও দেখে নিন তার অসাধারণ নৃত্য পরিবেশনা।

Related Articles