টেক নিউজনিউজ

২০০০ জিবি ডেটা, সম্পূর্ণ বিনামূল্যে OTT! Jio, Airtel-এর মাথায় হাত BSNL-র এই দুর্দান্ত প্ল্যানে

সময়ের সাথে সাথে টেলিকম ইন্ডাস্ট্রিতে বিভিন্ন সংস্থাগুলির প্রতিযোগিতা ক্রমাগত বেড়েই চলেছে। ‘জিও’, ‘এয়ারটেল, ‘ভিআই’ ইত্যাদি সংস্থাগুলি একে অপরকে টেক্কা দিতে একাধিক প্ল্যান নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। সেই তালিকাতেই রয়েছে আরও একটি সংস্থা ‘বিএসএনএল’ অর্থাৎ ‘ভারত সঞ্চার নিগম লিমিটেড’ (Bharat Sanchar Nigam Limited)।

ইতিমধ্যেই গ্রাহকদের সুবিধার জন্য তারা একাধিক প্রিপেইড ও পোস্টপেইড প্ল্যান এনেছে। আর সম্প্রতি এবার তারা একটি ব্রডব্যান্ড প্ল্যান এনেছে। যা গ্রাহকদের ভীষণই আকর্ষণ করবে। আজ আমরা সেই প্ল্যান সম্পর্কেই বিস্তারিত জানবো।

বিএসএনএলের এই প্ল্যানের মূল্য ৭৭৫ টাকা। বিএসএনএল ভারত ফাইবারের তরফ থেকে এই পরিষেবা দেওয়া হবে ৭৫ দিনের জন্য। আসলে এটি একটি প্রমোশনাল অফার। তাই সেটি শুধুমাত্র সীমিত সময়ের জন্যই কেনা যাবে। এই প্ল্যানটি সক্রিয় করতে চাইলে আপনার কাছে সময় রয়েছে ১৫ই নভেম্বর ২০২২ পর্যন্ত। ১৬ই নভেম্বর আর প্ল্যান সক্রিয় করতে পারবেন না।

এই প্ল্যানের যা যা সুবিধা রয়েছে: এই প্ল্যানের মধ্যে একাধিক সুবিধা রয়েছে। যেমন- প্রতিমাসে গ্রাহকেরা ২ টিবি পর্যন্ত ডেটার সুবিধা পাবেন। নির্ধারিত ডেটা শেষ হয়ে গেলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। যদিও তার গতি থাকবে ১০ এমবিবিএস। একইসাথে এতে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন রয়েছে। যেমন- Sony liv, ZEE5 এবং Voot ইত্যাদি।

Related Articles