দেশনিউজ

মোদীকে খুনের হুমকি, নিজের বাড়ি থেকে গ্রেফতার সালমান

জামিনে (Bail) জেল থেকে মুক্তি পেয়েছিল যুবক, তবে বাড়ি ফেরার পর মন টিকছিলো না তার, আবারো জেলে ফেরার ইচ্ছা হয় তার, তারপর থেকেই কষতে থাকে ছক কিভাবে ফেরা যায় জেলে, আর তখনই তাঁর মাথায় আসে এক বুদ্ধি, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) জানে মারার হুমকি দিয়ে বসেন যুবক।

দিল্লির (Delhi) খাজুরি খাস (Khajuri Khas) এলাকার বাসিন্দা সালমান (Salman) নামের ওই যুবক বৃহস্পতিবার পুলিশকে ফোন করে জানান, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুন করতে চান। আর তারপরেই ফোন ট্রেস করে তাকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে ওই যুবক বহুদিন ধরেই জেল খাটছিল, তবে অবশেষে জামিনে ছাড়া পেয়ে বাড়ি গিয়েছিল সে। কিন্তু বাড়ি যাওয়ার পরেই যুবক অনুভব করে জেলেই ভালো ছিল সে। আর সেই কারণেই আবার জেলে ফেরার ছক কষতে থাকে 22 বছরের ওই যুবক।

অবশেষে মাথায় ফন্দি আটে, দেশের প্রধানমন্ত্রীকে জানে মারতে চাইলে তাকে অবশ্যই গ্রেপ্তার করবে পুলিশ এবং আবার জেলে ফিরতে পারবে সে, যা ভাবা তাই কাজ। পুলিশকে ফোন করে নিজেই জানান প্রধানমন্ত্রীকে মারতে চাওয়ার কথা। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদেও সেই কথাই স্বীকার করেছে ওই যুবক। পুলিশের পাশাপাশি গোয়েন্দারাও ওই যুবককে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গিয়েছে।

Tags

Related Articles

Close