টেক নিউজনিউজ

LPG Cylinder Booking: রান্নার গ্যাস বুকিংয়ে ৯০০ টাকার ক্যাশব্যাক! জানুন কীভাবে পাবেন এই অফার

LPG সিলিন্ডারের দামে যেন কিছুতেই লাগাম টানা যাচ্ছে না। দিন প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে সিলিন্ডারের দাম। এই পরিস্থিতিতে বিপদে পড়েছে মধ্যবিত্তরা। এহেন অবস্থায় সকল মানুষদের জন্য সুখবর নিয়ে আসল Paytm। এবার থেকে LPG সিলিন্ডার কিনলে তার সাথে পাওয়া যাবে দারুন অফার। সস্তায় সিলিন্ডার পাওয়ার সাথে সাথে আরো বেশ কিছু সুবিধা পাওয়া যাবে।

চলুন দেখে নিই এক নজরে:

বর্তমানে গ্যাস বুকিং এর জন্য ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম। সঙ্গে থাকছে আরও বেশ কিছু আকর্ষণীয় অফার। গ্যাস বুকিং এর ক্ষেত্রে আপনি সেই সমস্ত অফার ব্যবহার করতে পারবেন তারই সাথে আপনি পেয়ে যাবেন 2700 টাকার বিশেষ সাশ্রয়।

সম্প্রতি পেটিএম এলপিজি সিলিন্ডারের ওপর একটি ক্যাশব্যাক চালু করেছে। এই ক্যাশব্যাক টির নাম 3 pe 2700। নতুন ইউজাররা এই ক্যাশব্যাক এর সুবিধা নিতে পারবে। পেটিএম এর মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করতে গেলে তারা তিন মাস সাশ্রয় করতে পারবেন গ্রাহকরা। প্রতি মাসে তারা পেয়ে যাবে 900 টাকা পর্যন্ত ক্যাশব্যাক। টানা তিন মাস হিসেব করলে সাশ্রয় করা যাবে 2700 টাকা।

তবে নাগরিকরা যে সকলেই 900 টাকা করে ক্যাশব্যাক পাবেন এমনটাই বলা যাচ্ছে না। কারণ দশ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 900 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। তবে এই ক্যাশব্যাক একমাত্র তারাই পাবেন যারা নতুন ব্যবহারকারী। যারা নতুন পেটিএম ব্যবহার করছেন এই অফারটা শুধুমাত্র তাদের জন্য। এবং কেবল মাত্র তিন মাসের জন্যই এই সুবিধাটি পাবেন গ্রাহক।

পুরনো ইউজার হলেও থাকছে অন্যান্য সুবিধা। প্রতিটি বুকিং পিছু পেটিএম নিশ্চিত পুরস্কার এবং সঙ্গে 5000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়া যাবে। যেগুলি যেকোনো টপ ব্যান্ডের সামগ্রী ক্রয় করার জন্য ব্যবহার করা যায়। কিছুদিন আগে পেটিএম নিজের অ্যাপ্লিকেশনে একটি নতুন ফিচার যোগ করেছে, যেখানে পেটিএম থেকে গ্যাস বুক করলে যিনি বুক করছেন তিনি গ্যাসের ডেলিভারি না হওয়া অবধি ডেলিভারি ট্র‍্যাক করতে পারেন। পেটিএম ক্যাশ ব্যাক অফার অবশ্য সব কোম্পানির জন্য প্রযোজ্য নয়। কেবলমাত্র Indane, HP ও Bharat Gas এই তিন কোম্পানির গ্রাহকরা একমাত্র পাবেন ক্যাশব্যাকের সুবিধা। যদি আপনিও নতুন পেটিএম ব্যবহারকারী হয়ে থাকেন তবে আজই এই ক্যাশব্যাকের সুবিধা গ্রহণ করুন।

Tags

Related Articles

Close