×

WagonR-কে পিছনে ফেলে বাজারে সবথেকে বেশি বিক্রি হল Maruti Suzuki কোম্পানির এই গাড়িটি, জানুন দাম ও ফিচারস সম্পর্কে

আগস্ট মাসে এই গাড়ি 18418 ইউনিট বিক্রি হয়েছে

ভারতীয় মার্কেটে মারুতি সুজুকি গাড়ি কোম্পানির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। মারুতি সুজুকির বিভিন্ন মডেল গ্রাহকদের অতি পছন্দের। মারুতি সুজুকির বিভিন্ন মডেলের মধ্যে বর্তমানে Baleno বেশ জনপ্রিয়তা পেয়েছে। শুধুমাত্র গত আগস্ট মাসে এই গাড়ি 18418 ইউনিট বিক্রি হয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে সকলে কতটা এই মডেলটিকে পছন্দ করেছেন।

2022 সালের ফেব্রুয়ারি মাসে এই নতুন মডেলটি লঞ্চ করা হয়েছিল মারুতি সুজুকির পক্ষ থেকে। গাড়ি লঞ্চ হওয়ার পর থেকেই ভারতীয় মার্কেটে বেশ জায়গা দখল করেছে। দুর্দান্ত স্পেসিফিকেশন এবং নিত্য নতুন ফিচারস সহ এই গাড়িটি ভারতীয় মার্কেট দখল করেছে। বর্তমানে এই মডেলটির 7 টি ভ্যারিয়েন্ট ভারতীয় মার্কেটে রয়েছে।

সাতটি ভ্যারিয়েন্ট এর মধ্যে সবচেয়ে সস্তা ভেরিয়েন্টটি হল সিগমা, যার দাম 6 লাখ 49 হাজার টাকা। দ্বিতীয়টি ডেল্টা, যার দাম 7 লক্ষ 30 হাজার টাকা। তৃতীয়টি ডেল্টা এজিএস, যার দাম 7 লক্ষ 83 হাজার টাকা। চতুর্থ জেটা যার দাম 8 লক্ষ 26 হাজার টাকা। পঞ্চম জেটা এজিএস, যার দাম 8 লক্ষ 76 হাজার টাকা। ষষ্ঠ আলফা, যার দাম 9 লক্ষ 21 হাজার টাকা। সপ্তম আলফা এজিএস, যার দাম 9 লক্ষ 71 হাজার টাকা।

এই গাড়িটিতে আপনি পেয়ে যাবেন 22.94 কিলোমিটার মাইলেজ। এছাড়াও পাবেন রেডিয়েটর গ্রিল, এলইডি ডিআরএল, রিয়ার স্প্রিট এলইডি টেল লাইট, এলইডি ফগ ল্যাম্প। সেফটি হিসেবে আপনি পেয়ে যাবেন ডুয়েল ফন্ট এয়ার ব্যাগ, এবিএস সিস্টেম, স্পিড এলার্ট সিস্টেম, হাই ট্রিম এয়ারব্যাগ প্রভৃতি সহ আরো নানান নিত্যনতুন ফিচারস। মারুতি সুজুকির এই নতুন গাড়িটি তৈরি করা হয়েছে হার্টরেক্ট প্লাটফর্মের ওপর।