অর্থনীতিনিউজ

এই ডকুমেন্ট জমা করে প্রতি মাসে নিশ্চিত পাবেন ৬০ হাজার টাকা! জেনে নিন কি করতে হবে

দেশের বৃহত্তম ব্যাংক গুলির মধ্যে অন্যতম স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া(SBI) গ্রাহকদের ভালো পরিষেবার লক্ষ্যমাত্রা নিয়ে এই ব্যাংক বারবার সুযোগ এনে দেয় গ্রাহকদের জন্য। ইতিমধ্যে বিভিন্নভাবে অনেকের কর্মস্থানের সুযোগ করে দিয়েছে এসবিআই(SBI)। এবার এসবিআই সুযোগ করে দিচ্ছে মাসে ষাট হাজার টাকা ইনকাম করার।

যদি আপনার কাছে খালি ফাকা জমি থাকে আর আপনি ব্যবসা করার কথা পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য দুর্দান্ত সুযোগ। কারণ এই ফাঁকা জমিকে কেন্দ্র করে জায়গা বদলে বাড়ি বসেই বিপুল অর্থ ইনকাম করতে পারবেন।

সম্প্রতি SBI ATM Franchisee এক দুর্দান্ত সুযোগ দিচ্ছে‌। নীচের কিছু শর্ত পরিপূর্ণ করতে পারলেই পেয়ে যাবেন SBI ATM Franchisee। এই স্কিমে নাম নথিভুক্ত করতে হলে নিজের জমি এবং বিশেষ কিছু জমা দিতে হবে। এছাড়াও বাকি নিয়মগুলিও জেনে নিন-

1) জনবহুল এলাকায় রাস্তার উপরে নিজস্ব ৫০ থেকে ৮০ বর্গফুট জায়গা থাকতে হবে।

2) জায়গাটি হতে হবে গ্রাউন্ড ফ্লোরে

3) প্রতিদিন অন্তত 300 টি করে লেনদেন হতে হবে এটিএম থেকে।

4)স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অন্য একটি এটিএম থেকে আপনার জমি দূরত্ব হতে হবে অন্ততপক্ষে ১০০ মিটার।

5)আবশ্যিকভাবে ২৪ ঘন্টা পাওয়ার সাপ্লাই থাকতে হবে এই জায়গায় এবং এক কিলো ওয়াট ক্ষমতার বিদ্যুৎ কানেকশন থাকতে হবে।

6) আপনার এলাকা অথবা সোসাইটির কাছ থেকে নো অবজেকশন সার্টিফিকেট গ্রহণ করতে হবে।

7) সরকারি পরিচয় পত্র ব্যাংক একাউন্ট এর ডিটেলস পাসবুক ছবি ইমেইল আইডি ফোন নম্বর ফাইনান্সিয়াল ডকুমেন্ট এবং জিএসটি নাম্বার এসব জমা দিতে হবে।

শর্তপূরণ হলে ব্যাংকে নিজস্ব ওয়েব সাইটে গিয়ে আবেদন করলেই পেয়ে যাবেন ফ্রাঞ্চাইজি। এটিএম(ATM) গ্রহণ করলে প্রতিটি ক্যাশ লেনদেন পিছু একটা কমিশন দেওয়া হয়। সেই কমিশন অনুযায়ী প্রায় ৬০ হাজার টাকা পর্যন্ত আয় হতে পারে আপনার।

Related Articles