×

প্রতিমাসে ঘরে বসে ছোট্ট শিশুরাও পাবে ২৫০০ টাকা, বিশাল লাভজনক নতুন স্কিম নিয়ে এলো পোস্ট অফিস

সাম্প্রতিক সময়ে মানুষ অর্থোপার্জনের পাশাপাশি ঝুঁকিহীন বিনিয়োগের দিকে বিশেষ খেয়াল রাখছেন আর সেই কারণেই বিনিয়োগজনিত একাধিক স্কিম বাজারে উপলব্ধ থাকলেও বেশিরভাগ মানুষ যোগ দেন পোস্ট অফিসের বিনিয়োগ স্কিমের দিকেই। কেননা একমাত্র ঝুকিহীন রিটার্ন পোস্ট অফিসই গ্রাহকদের দিয়ে থাকে। তাই আজ আমরা আপনাদের কাছে এমন এক বিনিয়োগ স্কিমের খোঁজ নিয়ে এসেছি যাতে অল্প বিনিয়োগে আপনারা আপনাদের সন্তানের ভবিষ্যৎ সুনিশ্চিত করে গড়ে তুলতে পারেন।

সাধারণ মানুষের কথা ভেবে পোস্ট অফিসের পক্ষ থেকে নিয়ে আসা হয়েছে নতুন এই স্কিম। যার আওতায় আপনারা একবার বিনিয়োগেই ঘরে বসে প্রতিমাসে 2500 টাকা পর্যন্ত পেয়ে যেতে পারেন অর্থাৎ ঘরে বসে আপনার সন্তানের ভবিষ্যতের পড়াশোনার খরচ সুনিশ্চিত করার জন্য মাসিক হারে বেশকিছু টাকা রিটার্ন পেতে আজই বিনিয়োগ করুন সম্পূর্ণ ঝুঁকিহীন এই স্কিমটিতে।

পোস্ট অফিসের পক্ষ থেকে নিয়ে আসা নতুন স্কিমটিতে একজন দশ বছর বয়সী শিশুর একাউন্ট খুলে দেওয়া যেতে পারে। যেখানে বিনিয়োগকারী এক মাসের সুদ হিসেবে তা শিশুর পড়াশোনার খরচ,টিউশন ফির খরচ জুগিয়ে ফেলতে পারেন আবার প্রাথমিকভাবে অর্থের লগ্নিকরণ বাড়ালে বেড়ে যাবে সুদের পরিমাণ। আসুন স্কিমটিকে একটি উদাহরণের সাহায্যে বিস্তারিত ভাবে বোঝানো যাক।

ধরা যাক,আপনার সন্তানের দশ বছর বয়সে আপনি যদি এই স্কিমের আওতায় দু’লক্ষ টাকা বিনিয়োগ করেন সেক্ষেত্রে স্কিমের শর্তানুসারে পোস্ট অফিসের পক্ষ থেকে প্রতিমাসে 6.6 শতাংশ হারে মোট 1100 টাকা রিটার্ন পাবেন। 5 বছর পর সুদের পরিমাণ সময় বেড়ে দাঁড়াবে 66 হাজার টাকায়। পাশাপাশি এককালীন দু’লক্ষ টাকা তুলে নেওয়ার সুযোগও থাকছে। তাই স্বল্প বিনিয়োগে আপনার সন্তানের মাসিক শিক্ষার খরচ সুনিশ্চিত করতে আজই বিনিয়োগ করুন পোস্ট অফিসের এই সম্পূর্ণ ঝুঁকিবিহীন স্কিমে!

Related Articles