×

VIDEO: ইন্টারনেটে রিলিজ হল ULLU-র সবচেয়ে সাহসী এই নতুন ওয়েব সিরিজ, দেখুন ভিডিওর কিছু ঝলক

সময়ের সাথে সাথে ওটিটি প্ল্যাটফর্ম গুলির রমরমা ক্রমশই বেড়ে চলেছে। সিনেমার পাশাপাশি জনপ্রিয় হয়ে চলেছে বিভিন্ন ওয়েব সিরিজ বলা ভালো সিনেমার থেকেও ওয়েব সিরিজ নিয়ে বেশি আগ্রহী হয়ে উঠছে আজকের প্রজন্ম।

তবে ওয়েব সিরিজের যে সেগমেন্টে সব থেকে বেশি দর্শক সংখ্যা তা হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আসলে রোমান্টিক রসাত্মক দৃশ্যে মানুষের আগ্রহ একটু বেশিই থাকে। সম্প্রতি এরকম একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার রাজ করছে সোশ্যাল মিডিয়ায়, কেবলমাত্র ট্রেলার দেখেই এই সিরিজ নিয়ে দর্শক মহলে শুরু হয়েছে উত্তেজনা।

আর উত্তেজনা ছড়াবেই না বা কেন অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের রানী প্রযুক্তা দুসানের যে দেখা মিলেছে এতে। সম্প্রতিক কিছুদিন আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে “পত্রপেটিকার” সিজন 2 রিলিজ করেছে। ইতিমধ্যে ট্রেলারে যৌনতায় ভরা প্রযুক্তার আবেদন দেখে মাত হয়েছেন দর্শকরা।

ছবির গল্প অনুযায়ী প্রযুক্তা ওরফে লতা গ্রামের পোস্টমাস্টারের সাথে অবৈধ সম্পর্কের জড়িয়ে পরে। এবং সে কথা চাউর হতেই গোটা গ্রামের চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হন তিনি। অপরদিকে গ্রামের অন্য এক মেয়ে পতিতালয়ের মালকিন। এই দুই নারীর জীবনের কাহিনী ও সংগ্রাম নিয়েই তৈরি হয়েছে “পত্রপেটিকা 2”, বলাই বাহুল্য এই সিরিজটি জালেবি বাই-এর তৃতীয় সিজন।

এর আগে বহু ওয়েব সিরিজে অভিনয় করে লাস‍্যময়ী এই অভিনেত্রী দর্শকদের মনে ঝড় তুলেছেন। নতুন ওয়েব সিরিজেও যে তিনি দর্শকদের মন গলাবেন তা বলার অপেক্ষা রাখেনা। আপনি যদি এই বোল্ড অ্যাডাল্ট সিরিজটি দেখে নিতে চান তাহলে অবশ্যই উল্লু’র সাবস্ক্রিপশন নিয়ে দেখে ফেলুন সিরিজটি।