×

কামওয়ালি মঞ্জু, নেটদুনিয়ায় সবচেয়ে সাহসী নতুন ওয়েব সিরিজ এটি, দেখলে কালঘাম ছুটতে বাধ্য

সাহসিকতার সব বাঁধ ভেঙে রিলিজ করলো হকিও আপের নতুন ওয়েব সিরিজ। ওটিটি প্লাটফর্ম গুলি বর্তমানে খুবই জনপ্রিয়। কারণ ঘরে বসেই সমস্ত সিনেমা, সিরিয়াল, টিভি সিরিজ, ওয়েব সিরিজ সব দেখা যায়। তাতে খরচও হিয় অনেক কম আবার সিনেমার ক্ষেত্রে যাতায়াতের সময় ও বাঁচে। ওটিটি প্লাটফর্ম হকিও (Hokyo) খুব অল্প কিছুদিনের মধ্যে অ্যাডাল্ট সিরিজের ক্ষেত্রে বিশাল নাম করেছে। প্রায় প্রতিদিনই একের পর এক ঘাম ঝরানো হট সিরিজ কিন্তু রিলিজ হচ্ছে সেখানে। সম্প্রতি তারা কামওয়ালি মঞ্জু এর নতুন সিরিজ রিলিজ করেছে।

নির্মাতারা এই নতুন সিরিজের নাম দিয়েছে ‘কামওয়ালি মাঞ্জু পার্ট ২’। পার্ট ১এর মতোই উষ্ণতায় ভরা উত্তেজক সিরিজ এটিও। আর তা সিরিজের নাম শুনেই আন্দাজ করা যাচ্ছে কি ধরণের রসালো সিন থাকবে এই সিরিজে। কিছুদিন আগেই ইউটিউবের মাধ্যমে ট্রেলার প্রকাশ করা হয়েছিল। ট্রেলার দেখেই বোঝা গেছিল যে ঠিক কতটা উষ্ণতায় ভরপুর ও ঘাম ঝরানো হতে চলেছে এই সিরিজ। সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুই পরিচিত মুখ প্রিয়াঙ্কা বিশ্বাস (Manju) ও মৌমিতা ভট্টাচাৰ্য (Mitali)।

গল্পে দেখানো হয়েছে মঞ্জু নামের একটি মহিলা লোকের বাড়িতে কাজ করে। তার হট ফিগার, লাস্যময়ী চাহনী আর শরীরের লালশায় সব পুরুষেরা কার্যত ঘায়েল। তাকে পাওয়ার জন্য তারা উদগ্রীব হয়ে থাকে। মঞ্জু নিজেও জানেও সে কথা। আর তাই মঞ্জু সেই সুযোগের সদ্ব্যবহার করতে থাকে। তাদের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে ও বিনিময়ে টাকা নিতে থাকে। এমন ভাবে চলতে চলতে হঠাৎ তৈরী হয় এক সমস্যা। তবে কি সেই সমস্যা তা জানতে হলে দেখতে হবে এই সিরিজটি।

গত ১২ ই অগাস্ট রিলিজ সিরিজটি হয়েছে। সম্পূর্ণ হিন্দি ভাষায় তৈরি এই ওয়েব সিরিজ। প্রিয়াঙ্কা বিশ্বাস তার শরীরী মাদকতায় কার্যত লজ্জার সব বাধ ভেঙে দিয়েছে। তবে সিরিজ টি দেখতে হলে তার আগে অবশ্যই হকিও অ্যাপের সাবস্ক্রিপশন করতে নিতে হবে। আর বাড়িতে বাচ্ছাদের সামনে এই সিরিজ একদম খুলবেন না। কারণ এই কন্টেন্ট শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।