খেলাবিনোদন

করোনা কালে ঝোড়ো ব্যাটিং বিরাট-অনুষ্কার, তহবিলে জমা হল ১১ কোটি টাকা

২২ গজের ভেতরে নিজের ব্যাটিং পার্টনারের সাথে ঝড় তুলতে অভ্যস্ত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরোধী ক্রিকেট টিমকে একপ্রকার নিজের ব্যাটিংয়ের ঝড়ে নাকানিচোবানি খাওয়ান এই ক্রিকেট তারকা। তবে এবার নিজের লাইফ পার্টনার অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে জোট বেঁধে করোনার বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করলেন জুটি।

#InThisTogether নামে কেটোর সঙ্গে করোনা তহবিলে অর্থ সংগ্রহের প্রচারে নেমে ছিলেন বিরুষ্কা। আর কিছুদিনের মধ্যেই বিরুষ্কার হিট জুটি ১১ কোটি টাকা তুলে ফেললেন করোনা তহবিলে। বিরাট এবং অনুষ্কা নিজেরাই প্রথম দিনে ২ কোটি টাকা দান করে খুলেছিলেন খাতা।

নিজেদের সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়ে অনুষ্কা এবং বিরাট জানিয়েছিলেন এই তহবিলের কথা, করোনা পরিস্থিতিকে সামনে তুলে ধরে দেশবাসীকে অনুরোধ জানিয়েছিলেন এগিয়ে আসার। দেশবাসীও সারা দিয়েছে বিরুষ্কার এই প্রচেষ্টায়। ইতিমধ্যে ১১ কোটির বড়ো অঙ্ক জমা পড়েছে তহবিলে। বিরুষ্কা নিজেই জানিয়েছেন সেই খবর।

যারা যারা কোভিড তহবিলে অর্থ সাহায্য করেছে তাদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন বিরুষ্কা। এমপিএল স্পোর্টস ফাউন্ডেশন একাই ৫ কোটি টাকার অর্থ সাহায্য করেছে বিরাট এবং অনুষ্কাকে। ক্রিকেট তারকা বিরাট নিজের টুইটারে সেই বার্তা দিয়ে সংগঠনকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

Tags

Related Articles

Close