বিনোদন

‘চলে আসুন আমার বিছানায়’, লজ্জার মাথা খেয়ে সরাসরি এমন প্রস্তাব দিলেন উরফি জাভেদ!

অদ্ভুত পোশাক পরার কারণে প্রায় দিনই সোশ্যাল মিডিয়াতে চর্চায় উঠে আসেন তিনি। আর এবার সকলকে জানালেন বিছানায় তিনি কেমন, লাউড নাকি শান্ত? কি অবাক হচ্ছেন তো? ভাবছেন কার সম্পর্কে আলোচনা করা হচ্ছে? আসলে তিনি আর কেউ নন সকলের পরিচিত উরফি জাভেদ। ‘বিগবস’এর দৌলতে পরিচিতি লাভ করেছিলেন তিনি।

আর বর্তমানে নিজের সাহসী পোশাক পরার কারণে নিত্যদিন চর্চায় উঠে আসেন। অন্যদিকে সাম্প্রতিক সময়ে তাকে একটি রিয়্যালিটি শো’তে দেখা যাচ্ছে। সম্প্রতি সেই শোয়ের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিলম যেখানে তাকে বেশ কিছু সাহসী প্রশ্নের উত্তর দিতে দেখা যায়। তার উদ্দেশ্যে বলা হয় তিনি বিছানায় কেমন লাউড নাকি শান্ত?

প্রথমদিকে সেই প্রশ্ন শুনে লজ্জা পেলেও পরে তিনি বলেন ‘বিছানার ব্যাপারটা ওই পর্যন্ত রাখলেই ভালো হয়। বাকি জানতে চাইলে, আপনি চলে আসুন না আমার বিছানায়।’ একইসাথে তাকে বলা হয় তার সাথে কেউ প্রতারণা করলে তিনি কী করবেন? উত্তর তিনি বলেন, ‘তার যৌনাঙ্গ কুচিকুচি করে কেটে ফেলবো!’

এখানেই শেষ নয় তাকে আরো জিজ্ঞেস করা হয় অন্যকে দেখতে তার বেশি ভালো লাগে নাকি অন্যরা তাকে দেখবে, কোনটা বেশি পছন্দ তার? তাতে উরফির সারা পৃথিবীর মানুষই তাকে দেখে। উল্লেখযোগ্য, অদ্ভুত পোশাক পরার মাধ্যমে কম সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেই জনপ্রিয়তা কীভাবে ধরে রাখতে হয় তাও ভালো ভাবে জানেন উরফি।