বিনোদনভাইরাল ভিডিও

জন্মদিনে কন্যা সানার সঙ্গে তুমুল নেচে তাক লাগালেন সৌরভ গাঙ্গুলী, দেখে মুগ্ধ ফ্যানরা

বাংলার দাদা মানে সৌরভ গাঙ্গুলী। আর এই মহারাজা সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট জগতে জনপ্রিয়তা থাকলেও, বর্তমানে তার আরও একটি পরিচয় গড়ে উঠেছে দাদাগিরি সঞ্চালনা করবার পর। কারণ তার অপরূপ সুন্দর সঞ্চালনার সকলেই মুগ্ধ। দাদাগিরিতে সঞ্চালনার করার পর থেকে দাদার বহু রূপ ফুটে উঠেছে তার অনুরাগীদের সামনে। এই প্রাণচ্ছল সৌরভ গাঙ্গুলীকে সকলেই খুব পছন্দ করেন। আর সকলেই চান তিনি যেন সারা জীবন এমনই প্রাণচ্ছল থাকেন।

খেলার জগতে সেরার সেরা আবার সঞ্চালনায় সেরা, এত প্রতিভার অধিকারী সৌরভ গাঙ্গুলীকে কিন্তু খুব একটা নাচ করতে দেখা যায় না সচারচর। দাদাগিরির মঞ্চেও খুব অল্প সময়ের জন্যই তাকে নাচ করতে দেখা গেছে তবে। এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তার একটি নাচের ভিডিও, যা দেখে অনুরাগীরা আপ্লুত। ভিডিওটিতে তাকে নাচ করতে দেখা গেছে তার মেয়ে সানার সঙ্গে। মেয়ের সঙ্গে বাবার যুগলবন্দী নাচ দেখে বেশ আপ্লুত নেটবাসী।

ভিডিওটি বেশ পুরনো। এটি সৌরভ গাঙ্গুলীর জন্মদিনের ভিডিও। প্রতিবছর সৌরভ গাঙ্গুলী তার জন্মদিন বেহালাতেই উদযাপন করে থাকেন। তবে এই বছর সানা পড়াশোনা সূত্রে লন্ডনে রয়েছেন, তাই জন্মদিন পালন করতে সৌরভ গাঙ্গুলীও পাড়ি দিয়েছিলেন সুদূর লন্ডনে। আর সেখানেই রেখেছিলেন জন্মদিনের পার্টি। সেখানে উপস্থিত ছিলেন তার পরিবার সহ ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। সেখানেই তিনি সকলের সঙ্গে পালন করলেন 50 বছরের জন্মদিন।

জন্মদিনের পার্টিতে কেক কাটার পর সানার সঙ্গে নাচ করতে দেখা গেল দাদাকে। তবে দাদাকে এমন জমিয়ে উপভোগ করতে দেখে বেশ আনন্দিত হয়েছেন অনুরাগীরা। সকালেই তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানোর সাথে সাথে জানিয়েছেন তিনি যেন সর্বদা এমনই থাকেন প্রাণচ্ছল, আনন্দিত।