বিনোদন

ছবিতে থাকা এই নিরীহ বাচ্চা ছেলেটি বর্তমানে রাজ করছেন বলিউডে, দেখুন তো চিনতে পারেন কিনা

আমাদের প্রিয় সেলিব্রিটিদের ছোটবেলার ছবি মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। আমরাও প্রিয় অভিনেতা অভিনেতা অভিনেত্রীদের ছোটবেলার ছবি দেখে তাদের প্রায়শই চিনতে পারিনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনি একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে একটি ছবিতে দেখা গেছে চারজনকে একসাথে। ছবিটি শেয়ার করেছেন আরবাজ খান। আর ছবিটিতে উপস্থিত সকলে এখন বড় হয়ে নামি সুপারস্টার।

যে তারকাদের ছোটবেলার ছবি আপনারা দেখতে পাচ্ছেন, তাদের মধ্যে বাঁদিকের প্রথম জনটি হলেন সকলের প্রিয় সুপারস্টার সালমান খান, আর তার পাশে লাল জামা পরিহিত বাচ্চাটি হলেন আরবাজ খান, আর তার পাশে সোহেল। সেলিম খানের এই তিন পুত্রই অভিনয় জগতের সঙ্গে যুক্ত। তবে তার তিন পুত্রের মধ্যে ভাইজান সালমান খান সবচেয়ে বেশি জনপ্রিয় বলিমহলে। বলিউডের তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

সালমান খান “বিবি হো তো অ্যায়সি” সিনেমার মাধ্যমে বলিউডে পদার্পণ করেছিলেন। আর তারপর একের পর এক সুপারহিট সিনেমা তাকে এনে দিয়েছে সাফল্য। তার বিরাট ফ্যানবেস আজও তাকে জনপ্রিয়তার শীর্ষে ধরে রেখেছে। আজও তার যেকোনো সিনেমা সুপারহিট। তবে তার এই আকাশছোঁয়ার সাফল্য একদিনে আসেনি, তার পেছনে রয়েছে তার অদম্য কঠোর পরিশ্রম যা তাকে বলিউডের ভাইজান রূপে তুলে ধরেছে।

ছবিতে থাকা এই নিরীহ বাচ্চা ছেলেটি বর্তমানে রাজ করছেন বলিউডে, দেখুন তো চিনতে পারেন কিনা

বর্তমানে সালমান খান মোস্ট ওয়ান্টেড ব্যাচেলার। নতুন বছর তার বেশ কয়েকটি সিনেমা রিলিজ হতে চলেছে। যার জন্য অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে তার অভিনীত “টাইগার 3”, যেখানে তার বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও তাকে দেখা যাবে “কিসি কা ভাই কিসি কা জান” সিনেমায়।