বিনোদন

শ্রাবন্তীকে ছাড়বে না রোশন, আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী, তবে বর্তমানে নিজের অভিনয় কিংবা সৌন্দর্যের জন্য নয় বরং নিজের ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণেই শিরোনামে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তিন তিনবার বিয়ে করেও সংসার টেকেনি নায়িকার, প্রতিবার বিয়ে ভেঙেছে আবার নতুন করে সংসার গুছিয়েছেন, তবে সেই সংসারও তাসের ঘরের মতো ভেঙেছে প্রতিবার। তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে এখনো পর্যন্ত আইনত বিবাহবিচ্ছেদ হয়নি অভিনেত্রীর, তবে বহুদিন ধরেই আলাদা থাকতে শুরু করেছেন দম্পতি।

সম্পর্ক বিচ্ছেদের পর শ্রাবন্তী সেই বিষয় নিয়ে কোনো রকম মুখ না খুললেও অভিনেত্রীর স্বামী রোশন বারবার ক্ষোভ উগরে দিয়েছেন স্ত্রীর প্রতি। একাধিকবার রোশনকে বলতে শোনা গিয়েছে তিনি আর কোনো রকম সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তীর সাথে। তবে হঠাৎ করেই নাটকীয় ভঙ্গিতে সংসার বাঁচানোর জন্য মরিয়া হয়ে পড়েছেন শ্রাবন্তী তৃতীয় স্বামী। জানা যাচ্ছে শ্রাবন্তীকে ফিরে পেতে রেস্টিটিউশনাল অফ কনজুগাল রাইটস (Constitution of Conjugal Rights)’ অর্থাৎ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা করা নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন।

কিন্তু দুদিন আগে যেই স্ত্রীকে আর ফিরে পেতে চাইছিলেন না রোশন সিং (Roshan Singh), হঠাৎ করেই সেই স্ত্রীকে নিয়ে সংসার করতে মরিয়া হয়ে কেন পরলেন তিনি সেটাই বড় প্রশ্ন! এই বিষয়ে অনেকের মত বিচ্ছেদের পর খোরপোষ এড়িয়ে যেতেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী স্বামী।

প্রথম স্বামী রাজীব বিশ্বাস এবং দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজকে ছাড়ার পর তৃতীয়বারের জন্য রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। পাঞ্জাবের অমৃতসরের একটি গুরুদুয়ারে রোশনের সাথে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। তবে দু বছরের মাথাতেই সম্পর্কে ভাঙন ধরে তাদের। গত বছর দুর্গা পুজোর থেকেই আলাদা থাকতে শুরু করেছেন শ্রাবন্তী এবং তার স্বামী। বর্তমানে জানা যাচ্ছে শ্রাবন্তী ডেট করছেন অভিরূপ নামক এক শিল্পপতিকে, বিষয়টি অভিনেত্রী সম্পূর্ণভাবে অস্বীকার করলেও সম্প্রতি তাদের একসাথে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে। আর এরইমধ্যে তৃতীয় স্বামী ফিরে পেতে চাইছেন অভিনেত্রীকে, জানা গিয়েছে জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। যদিও শ্রাবন্তীর তরফ থেকে এই বিষয়ে কোন মন্তব্য করা হয়নি।

Tags

Related Articles

Close