বিনোদন

কাঁধ থেকে খুলে পড়ছে জামা, সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়ালেন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা

কাঁধ থেকে খুলে পড়ছে জামা, সমুদ্র সৈকতে ঝর তুললেন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা। “পুষ্পা: দা রাইজ”(Pushpa:the rise)মুভিতে অভিনয় করার পর থেকে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনা(Rashmika Mandanna) প্যান ইন্ডিয়ায় জাতীয় ক্রাশ হিসাবে পরিচিত হয়েছেন। বরাবরই পাখির চোখে বলিউডকে দেখেছিলেন রশ্মিকা। তবে অভিনেত্রীর প্রথম বলিউড রিলিজ খুব একটা বক্স অফিসে সাড়া ফেলতে না পারলেও হিটফ্লাপ যে জীবনের অঙ্গ একথা হারে হারে মানেন অভিনেত্রী!

সম্প্রতি তার সর্বপ্রথম বলিউড রিলিজ “গুডবাই”(Goodbye) এর আশানুরূপ ফল না হওয়ার দুঃখ ভুলে সমুদ্র সৈকতে সাদা-লাল চেক ড্রেসে মজলেন অভিনেত্রী। দূরে চোখে পড়ছে সমুদ্রের ঢেউ। সিবিচে দাঁড়িয়ে সানগ্লাস পরিহিতা অভিনেত্রী দিয়েছেন ক্যামেরার দিকে তাকিয়ে একের পর এক পোজ। ক্যাপশনে লেখা ছিল,তিনি নিজেও জানেন না এই ছবিগুলি তোলার জন্য তাকে কতবার পোশাক পরিবর্তন করতে হয়েছে। সাথে একটি মজার ইমোজি এবং ফুলের ইমোজি জুরে দিয়েছিলেন রশ্মিকা।

এদিন অভিনেত্রীর পরনে সাদা-লাল চেক শার্ট ড্রেসটি ছিল হল্টারনেক। সাথে ড্রেসের ওপর ম্যাচিং ব্লেজার কাঁধ থেকে কিছুটা নামিয়ে দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে দুষ্টু মিষ্টি পোজ দিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে অভিনেত্রীর হালকা মেকআপ ও কানের স্টোন স্টাডেড ইয়ারিং সম্পূর্ণ লুকটিকে কমপ্লিট করেছিল। গুচ্ছ চুল নিয়ে কিছুটা পনিটেইল বাঁধলেও বাকি চুল ছাড়াই ছিল অভিনেত্রীর।

অভিনেত্রীর অগণিত ভক্তগণের পাশাপাশি এদিন মন্তব্যবক্সে সুরকার আনন্দ শর্মা(Anand Sharma)কেউ কমেন্ট করতে দেখা যায়। তিনি লেখেন,অভিনেত্রীকে যথেষ্ট সুন্দরী লাগছে। জানা যাচ্ছে দিন কয়েক আগে অভিনেত্রীর চর্চিত প্রেমিক বিজয় দেবরাকোণ্ডা(Vijay devrakonda) ও রশ্মিকা মন্দননা(Rashmika Mandanna) একত্রে মালদ্বীপে ছুটি কাটিয়েছেন। তবে এখনো পর্যন্ত নিজেদের সম্পর্ক অফিশিয়াল না করে ভালো বন্ধু হিসাবেই এই পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন তারা।

Related Articles