বিনোদনভাইরাল ভিডিও

‘রাতে ফোন চেক করলে সব ধরা পরবে!’, Didi No1-এর মঞ্চে দাড়িয়ে ছেলেকে হুমকি দিলেন রচনা

আমরা সকলেই জানি যে মায়েরা তাদের ছেলেদের বরাবর একটু বেশিই ভালোবাসেন। তাদের ওপরে মায়েদের আধিপত্য অনেকটাই বেশি থাকে। তাইতো ছেলেরা কিছু করলেই শাসন করতে দেখা যায় তাদের। ব্যতিক্রমী নন অভিনেত্রী রচনা ব্যানার্জিও। ছেলেকে বেশ শাসনে রাখেন তিনি। আর এবার ছেলের ফোন চেক করার হুমকি দিলেন ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চ থেকে।

ছেলে যখন বড়ো হয়ে যায় তখন মায়ের থেকে খানিকটা দূরত্ব তৈরি হয়। সেই আক্ষেপই তিনি প্রকাশ করলেন এই মঞ্চে। আসলে সম্প্রতি একটি বিশেষ পর্বে তারকা প্রতিযোগীরা এসেছিলেন। যেখানে কিশোর-কিশোরীদের বয়ঃসন্ধিকালের কিছু পরিবর্তন সম্পর্কে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে।

তিনি বলেন, ‘আমি প্রতিদিন আমার সঙ্গে ঘুমোতে বলি। কিন্তু কিছুতেই ওর ঘরে ঢুকতে দেয় না।’ শুধু তাই নয় ছেলের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এই রৌনক আজজ তোর ফোন চেক করতে আসছি আমি।’ যদিও এইসব মজার ছলে বলেছেন তিনি। কারণ, আমরা সকলেই জানি যে বয়ঃসন্ধিতে ছেলেমেয়েদের মধ্যে অনেক রকম পরিবর্তন দেখা যায়।

যার ফলে তাদের একটু বাড়তি খেয়াল রাখা প্রয়োজন হয়ে পড়ে। তাইতো সেদিন এই পর্বে যারা উপস্থিত হয়েছিলেন তাদের মায়েদের উদ্দেশ্যে তিকি বলেন কৈশোর বয়সে সন্তানদের ঠিক রাখার জন্য কিছু টিপস দেওয়ার জন্য। তারপরেই ছেলের সম্পর্কে তথ্য দিতে দেখা যায় তাকে। যদিও তিনি এই পর্বের পর তার ছেলের ফোন চেক করেছেন কিনা তা জানা যায়নি।