বিনোদন

কাটা জামার ফাঁকে জ্বলজ্বল করছে ট্যাটু, থাইতে কোন পুরুষের নাম লিখলেন ‘পাখি’ মধুমিতা?

সম্প্রতি আরো একবার লাস্যময়ী লুকে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarcar)। এই নামের সাথে কমবেশি সকলেই পরিচিত। কারণ, টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও বর্তমানে টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই কাজ করেছেন একাধিক সিনেমা ও ওয়েবসিরিজে।

যার ফলে তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় অভিনেত্রী। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সেরকমই একটি বোল্ড লুকের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে তিনি কালো রঙের থাইস্লিট গাউন পরে রয়েছেন। উন্মুক্ত হয়েছে তার উরু আর সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে ট্যাটু।

তার খোলা চুল ও বোল্ড মেকআপ রীতিমতো ঝড় তুলতে সক্ষম পুরুষ অনুরাগীদের বুকে। তাইতো এই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। একইসাথে নানানরকম প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি।

তবে সবথেকে বেশি তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে। যদিও সেখানে ঘরোয়া মেয়ের চরিত্রে দেখা মিলেছিল তার। তবে সেই চরিত্র থেকে বেরিয়ে ধীরে ধীরে বোল্ড হয়ে উঠেছেন তিনি। কাজ করেছেন ‘লাভ আজ কাল পরশু’,’চিনি’র মতোন সিনেমায়। এছাড়া ওয়েবসিরিজও দেখা মিলেছে তার। খুব শীঘ্রই আবার তিনি দক্ষিণের ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন।

Related Articles