বিনোদন

এডিটিং-এর ঠেলায় বেঁকে গেল হাত, অতিরিক্ত এডিট করা ছবি পোস্ট করতেই হাস্যকর ট্রোলের শিকার ঐন্দ্রিলা

রেড রোডের কার্নিভালে লাল রংয়ের লেহেঙ্গা চোলি স্টাইল শাড়িতে উপস্থিত হয়েছিলেন ঐন্দ্রিলা

বিগত সপ্তাহের শেষে শনিবারদিন কলকাতার রেড রোডে মহা ধুমধামে অনুষ্ঠিত হয়েছে দূর্গাপূজা কার্নিভাল আর এই অনুষ্ঠানে পরিলক্ষিত হয়েছিল একঝাঁক টলিউড তারকাদের উপস্থিতি। এই অনুষ্ঠানে সুজিত বসুর শোভাযাত্রায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে। তবে এদিন দূর্গা পূজা কার্নিভালে ঐন্দ্রিলার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই রীতিমতো হাসির রোল পড়ে যায় চারিদিকে কিন্তু ঠিক কী কারণে?

রেড রোডের কার্নিভালে এদিন লাল রংয়ের লেহেঙ্গা চোলি স্টাইল শাড়িতে উপস্থিত হয়েছিলেন ঐন্দ্রিলা। সাথে মানানসই গয়না এবং বাঁধা খোঁপায় অসাধারণ সুন্দরী লাগছিল তাকে। তবে এদিন ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো হেসে ওঠেন সাইবারবাসী। সমালোচকদের দাবি অতিরিক্ত এডিটিং করতে গিয়েই নিজের হাতটিকে বেঁকিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।

ভাইরাল ছবিতে অভিনেত্রীর বামহাতটি একদম ঠিকঠাক লাগলেও ডান হাতটির কব্জির অংশ থেকে সরু হয়ে বেকে গিয়েছে। নিজেকে অতিরিক্ত রোগা দেখানোর জন্য এডিটিং করতে গিয়ে এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী,এমনটাই দাবি নিন্দুকদের। এদিন সারা সোশ্যাল মিডিয়া জুড়ে হাসির অট্টহাস্য উঠলেও সমস্ত বিতর্ক নিয়ে কোনো রকম মন্তব্য করতে চাননি অভিনেত্রীকে।

তবে শুধুমাত্র সমালোচনায় নয়,এদিন অভিনেত্রীর এই দুর্দান্ত লুকের প্রশংসাতেও কমেন্ট বক্সে মেতে উঠেছিলেন অনুরাগীরা। তবে সব মিলিয়ে মন্ত্রী সুজিত সেনের হয়ে রেড রোডের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে ঐন্দ্রিলা সেন তাঁর এই চোখ ধাধানো লুক দিয়ে রীতিমত মন জয় করে ফেলেছিলেন সাইবারবাসীর। বর্তমানে আলোচনা সমালোচনা নিয়ে সবকিছু জুড়েই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে ঐন্দ্রিলা সেনের এই রেড রোড কার্নিভালের লুক।

Related Articles