বিনোদনভাইরাল ভিডিও

Video: রাস্তার মধ্যে সেক্সিয়েস্ট সুভি শর্মার সঙ্গে উদ্দাম নাচলেন নিরাহুয়া, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

ঝাঁ-চকচকে মিউজিক ভিডিও,দুর্দান্ত সব ডায়লগ ও মুভি প্লটের দিক থেকে বলিউডকে বর্তমানে জোর কমপিটিশন দিচ্ছে ভোজপুরি বিনোদন ইন্ডাস্ট্রি। ভারতের এই প্রাদেশিক ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে নিজের অস্তিত্বকে নতুন করে জানান দিচ্ছে প্যান ইন্ডিয়ায়। বিশেষত বাঙালির দুর্গাপূজার ভাসান থেকে শুরু করে পিকনিক- ভোজপুরি ইন্ডাস্ট্রির গান বিনা অসম্পূর্ণ। সেই ধারা মেনে সম্প্রতি ইউটিউবে ভাইরাল হলো নিরাহুয়া ও শুভী শর্মার এক দুর্দান্ত মিউজিক ভিডিও!

শুভী শর্মা হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী যার মারকাটারি ফিগার ও দুর্দান্ত এক্সপ্রেশনের জাদুতে মাতোয়ারা আট থেকে আশি। আম্রপালি-নিরাহুয়ার পরেই নিরাহুয়া ও শুভি শর্মার জুটিকে বিশেষভাবে পছন্দ করে থাকেন দর্শকেরা। সম্প্রতি ভাইরাল হওয়া গানটিতে একে অপরের সাথে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অন্তরঙ্গ মুহূর্তের সিন শেয়ার করতে দেখা যাচ্ছে তাদের।

“মার কে বালি বিয়া ইত্তার” নামক এই মিউজিক ভিডিওটিতে একাধিক গদগদ প্রেমের দৃশ্যে একে অপরের বাহুডোরে ধরা দিয়েছেন অভিনেতা-অভিনেত্রী। গানের মিউজিক এর তালে সর্বাঙ্গ দুলিয়ে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স দিতেও ভোলেননি তারা। স্বাভাবিকভাবেই নিরাহুয়া ও শুভী শর্মা জুটির এই মিউজিক ভিডিওর কেমিস্ট্রি দর্শকদের এতটাই পছন্দ হয়েছে যে বর্তমানে ইউটিউব মাধ্যমে ভাইরাল ট্রেন্ডে পৌঁছেছে এই ভিডিও।

“নিরাহুয়া হিন্দুস্তানী 3” ছবির এই গানটিকে “এসআরকে মিউজিক” নামক এক ইউটিউব চ্যানেল থেকে বছর তিনেক আগে আপলোড করা হয়েছিল যা সম্প্রতি ফের নিরাহুয়া অনুরাগীদের দৌলতে ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা 15 লাখ ছাড়িয়েছে। সব মিলিয়ে সাম্প্রতিক ভাইরাল হওয়া এই গানে নিরাহুয়া-শুভি জুটির এই মিউজিক ভিডিও বর্তমানে এক কথায় হিট!

Tags

Related Articles

Close