বিনোদনভাইরাল ভিডিও

সামি সামি, ‘ডান্স কুইন’ মাধুরীর সঙ্গে তুমুল নেচে মঞ্চ কাঁপালেন ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা, দেখে মুগ্ধ ভক্তরা

"পুষ্পা" ছবির হাত ধরে সারা দেশজুড়ে সুখ্যাতি ছড়িয়ে পড়েছে রশ্মিকা

একই মঞ্চে সারাদেশের দুই স্বপ্নচারিনী! আসন্ন বলিউড মুভি “গুডবাই” এর প্রমোশনের জন্য এদিন “ঝালাক দিখ লাজা”এর মঞ্চে হাজির হলেন দক্ষিণী অভিনেত্রী তথা জাতীয় ক্রাশ রশমিকা মন্দন্না। তবে এদিন ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে হাজির হয়ে মাধুরী দীক্ষিতের সাথে একত্রে ঠুমকা লাগাতে দেখা গেল তাকে! ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড হতেই রীতিমতো আগুনের বেগে ছড়িয়ে পড়েছে।

“পুষ্পা” ছবির হাত ধরে সারা দেশজুড়ে সুখ্যাতি ছড়িয়ে পড়েছে রশমিকার। আগের থেকে বেড়েছে অনেকটাই পারিশ্রমিক। পাশাপাশি বলিউডের এই অসাধারণ সুন্দরী অভিনেত্রীকে এদিন নিজেরই হিট ছবির গান “সামী সামী”র তালে ডান্সিং রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয়ে মাধুরী দীক্ষিতের সাথে নাচতে দেখা গেল।

এদিন ছোটবেলার অনুপ্রেরণা মাধুরীর সাথে মঞ্চ শেয়ার করতে পেরে রাশমিকা জানালেন তার মনের কথা। অভিনেত্রীর বয়ানে,”আজ আমি অভিনেত্রী কারন আমি তোমাকে অনুকরণ করার চেষ্টা করেছি। তোমার মতো হওয়ার চেষ্টা করেছি। তাই আজ আমি এখানে।” এদিন নীল রঙের প্যান্ট,সিক্যুয়েন্স ব্রালেট ও স্রাগের বেশে ধরা দিয়েছিলেন নায়িকা। পাশাপাশি মাধুরীকে লেহেঙ্গা-চোলি পরিহিত অবস্থায় মঞ্চ মাতাতে দেখা যায়।

জানা যাচ্ছে,নায়িকার আসন্ন ছবি “গুডলাক” হল একটি ফ্যামিলি ড্রামা যেখানে অমিতাভ বচ্চনের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রশমিকাকে। তবে খুব শীঘ্রই “অ্যানিম্যাল” নামক একটি ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী যেখানে বলিউডের ক্যাসানোভা রানবীর কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশমিকাকে। সব মিলিয়ে বর্তমানে কেরিয়ারের পিকে দাঁড়িয়ে রয়েছেন রশমিকা মন্দন্না।

Related Articles