বিনোদনভাইরাল ভিডিও

Madhumita Sarcar: দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি খেলাতেও অসাধারন পারদর্শী! ক্রিকেটের ময়দানে ছক্কা হাঁকালেন মধুমিতা সরকার, ভিডিও ভাইরাল

ছোটপর্দা থেকে শুরু অভিনয় সফর সেখান থেকেই বড়পর্দার মুখ হয়ে ওঠা.. বর্তমানে টলিপাড়ার অন্যতমা হলেন মধুমিতা সরকার। অভিনয়গুন থেকে শুরু করে লুক, পর্দায় উপস্থাপনা সবই কিছুতেই পার্ফেক্ট তিনি। ইতিমধ্যে ভিন্ন স্বাদের ছবি করে দর্শকমন জয় করে ফেলেছেন মধুমিতা তবে এবার ধরা পড়লো অভিনেত্রীর অন‍্য আরেক গুন। অভিনয়ের পাশাপাশি খেলাতেও যে পারদর্শী তিনি এবার সে দৃশ্য সামনে এলো।

সম্প্রতি মধুমিতা তার ইনস্টাগ্রামে ক্রিকেট খেলার দুটি ছোট ছোট ভিডিও আপলোড করেছেন যেখানে ব্যাট হাতে ছক্কা মারতে দেখা গেল তাকে। আর ছয় মেরে রীতিমতো উল্লাসে মেতেও উঠলেন তিনি।

ব্যাটিংয়ের পরেই তাকে দেখা গেল বোলারের ভূমিকায়। মাঠের মধ্যে দৌড়ে এসে বল করে আউট করে দিলেন তিনি। অবসর সময় পেলেই যে তিনি উদ্দাম ব্যাটিং-বোলিংয়ে মেতে ওঠেন তা তার ভিডিও থেকেই স্পষ্ট। তিনি যে ক্রিকেট খেলা ভালোই রপ্ত করে নিয়েছেন তা বলাই বাহুল্য। ভিডিও শেষে ক্রিকেটারদের মতই একই ভঙ্গিমায় হাত খেলিয়ে মাঠে উড়তে দেখা গেল তাকে সঙ্গে ধরা পড়লো উল্লাসের হাসি।

তবে খেলার পাশাপাশি যারা তাকে নিয়ে সমালোচনা করেন তাদেরকে ব্যাটেবলে যোগ্য জবাবও দিলেন। প্রথম ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখলেন “আমি একটি মেয়ে এবং অবশ্যই আমার সে কারণে ক্রিকেট খেলা উচিত নয়), কি তাইতো! আমাকে এই ক‍্যাপশনটি আবার এডিট করতে হলো তাদের জন্য যারা আমার ক্রিকেটকে নিয়ে চর্চা করবেন‌।”

টলিউড সেন্সেশন মধুমিতা মাঝেমধ্যেই ইতিউতি পোষ্টের ট্রোল হন ঠিকই তবে এই ভিডিওতে তার প্রশংসাকারী সংখ্যা বেশ অনেকজন। ইতিমধ্যে তার এই ক্রিকেট খেলার ভিডিওতে প্রচুর ভিউজ ও কমেন্ট লক্ষ্য করা গেছে। ভালোবাসার আবেগের ইমোজি সাথে অনুরাগীরা জমিয়ে তুলেছেন তার ক্রিকেট খেলাকে।