বিনোদন

শীঘ্রই পর্দায় কামব্যাক করতে চলেছে ‘খড়কুটো’র সৌজন্য-গুনগুন, সুখবর পেতেই খুশিতে ডগমগ ভক্তরা

‘সৌগুন’ ভক্তদের জন্য সুখবর। কারণ, খুব শীঘ্রই আরো একবার পর্দায় ফিরতে চলেছে গুনগুন এবং সৌজন্যের জুটি। বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির রমরমা কী পরিমাণে বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। বিভিন্ন চ্যানেলের তরফ থেকে বিভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে আসা হয় দর্শকদের জন্য। তার মধ্যে অন্যতম ছিল ‘খড়কুটো’। এই ধারাবাহিক ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা।

যেখানে গুনগুনের চরিত্রে অভিনয় করেছিলেন তৃণা সাহা এবং সৌজন্যের চরিত্রে দেখা গিয়েছিল কৌশিক রায়কে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর মন খারাপ হয়েছিল দর্শকদের। তবে খুব শীঘ্রই আবার একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন তারা। হয়তো ভাবছেন এই ধারাবাহিকেরই অন্য সিজন আসছে। কিন্তু না নতুন ধারাবাহিকে একসঙ্গে দেখা যাবে তাদের।

আগের প্রযোজনা সংস্থার তরফ থেকেই সেই ধারাবাহিক আনা হবে। কিন্তু এই সম্পর্কে এখনো অফিশিয়ালভাবে কিছু ঘোষণা করা হয়নি। তবে সূত্র থেকে জানা গিয়েছে, প্রেমকাহিনী নিয়েই এই ধারাবাহিক শুরু হবে। তবে সেক্ষেত্রে একজন নয়, থাকবেন দু’জন নায়ক। কৌশিক রায়ের পাশাপাশি সেখানে থাকতে পারেন ‘ধূলোকণা’ ধারাবাহিকের ইন্দ্রাশিস রায়।

শীঘ্রই পর্দায় কামব্যাক করতে চলেছে 'খড়কুটো'র সৌজন্য-গুনগুন, সুখবর পেতেই খুশিতে ডগমগ ভক্তরা

খুব শীঘ্রই শেষ হতে চলেছে লালন-ফুলঝুরির ধারাবাহিক ‘ধূলোকণা’। তার বদলে অন্য কোনো ধারাবাহিক আনা হবে চ্যানেলের তরফ থেকে। হয়তো সেই ধারাবাহিকেই তৃণা, কৌশিক এবং ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেমের কাহিনী দেখা যাবে। যদিও এই বিষয়ে এখনো কিছু অফিশিয়ালভাবে জানা যায়নি। তবে এই খবর পাওয়া মাত্রই খুশি হয়েছেন দর্শকেরা।