বিনোদন

বুড়ি বয়সে ফের মা হতে চলেছেন অজয় পত্নী কাজল? ব্যাপক চর্চা সোশ্যাল মিডিয়ায়

বলিগসিপ মানে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনে উঁকি মারা। সর্বদাই বিভিন্ন সেলিব্রিটির ব্যক্তিগত জীবনে কি চলছে তা জানতে নেটিজেনরা কান পাতেন বলি গসিপের দিকে। সেলিব্রিটিদের জীবনের যেকোনো ঘটনায় নেটিজেনদের কাছে চর্চার বিষয়বস্তু। আর এই চর্চা থেকে বাদ যাননা কেউই। সম্প্রতি তেমনই এক খবর সামনে এসেছে নেট পাড়ায়।যা নিয়ে গুঞ্জন ছড়িয়েছে সাড়া বলিপাড়া জুড়ে।

সম্প্রতি গুঞ্জন রটেছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি অজয় দেবগন(Ajay Devgan)ও কাজল(Kajol) কে নিয়ে। অজয়-কাজল জুটি 90 দশক থেকে আজও অনুরাগীদের মনে আলাদা জায়গা করে রয়েছে। মাঝেমধ্যেই তাদের নিয়ে নানান কথা শোনা যায় নেটপাড়ায়। তবে এবার কাজলকে নিয়ে যেই কথাটি রটেছে উঠেছে তা হল, শোনা যাচ্ছে 47 বয়সী কাজল নাকি তৃতীয়বারের জন্য সন্তানসম্ভবা। আর এই খবর নেট পাড়ায় আসতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে চারিদিকে।

কাজলের পুনরায় মা হওয়ার খবর নেটিজেনদের কানে আসতেই তা নিয়ে জল ঘোলা শুরু হয়ে গেছে নেট পাড়ায় জুড়ে। তবে এই খবরের সূত্রপাত ঘটেছিল করণ জোহারের(Karan Johar) একটি পার্টিতে। সেই পার্টিতেই কাজলের শরীরে মা হওয়ার লক্ষন নজর এড়ায়নি নেটিজেনদের। আর তারপর থেকেই শুরু হয়েছিল ব্যাপক চর্চা। যার কারণে বহু ট্রোলিং ও কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। তবে কি সত্যিই অভিনেত্রী মা হতে চলেছেন?

2022 সালের মার্চ মাসে করণ জোহরের(Karan Johar) পার্টিতে কাজলকে(Kajol) দেখা গিয়েছিল একটি কালো রংয়ের ড্রেসে। আর সেখানে তার বর্ধিত পেট দেখে অনেকে অনুমান করেছিলেন তার পুনরায় মা হবার কথা। তবে সেটি শুধুমাত্র হয়েছিল তার বর্ধিত ওজনের কারণে। সুতরাং অভিনেত্রী সন্তানসম্ভবা নন। ঘটনাটি পুরোটাই মিথ্যে। ফলে অভিনেত্রীর তৃতীয়বারের জন্য মা হওয়ার ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে চর্চিত হলেও, এই চর্চা দীর্ঘস্থায়ী হয়নি।

Related Articles