×

Aindrila Sharma: ফের অসুস্থ ঐন্দ্রিলাকে নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা, এখন কেমন আছেন অভিনেত্রী

বাংলার অগ্নিকন্যা সে, দু-দুবার জয় করেছেন মৃত্যুকে। অনেক ছোট বয়সেই মৃত্যুকে দেখেছেন খুব কাছ থেকে, তবে তার মনের জোর আর অসম্ভব মানসিক শক্তি তাকে বিজয়ী করে তুলেছে। ক্লাস ইলেভেনে পড়াকালীন যখন আর পাঁচটা সহপাঠী ও বন্ধুবান্ধব মেতে ছিলেন পড়াশুনা নিয়ে, তখন তিনি হাসপাতালের বেডে শুয়ে করছিলেন মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই।

এখানেই শেষ নয় এই যুদ্ধ জয় করে যখন ক্যারিয়ারের যুদ্ধে তিনি সফলতার শীর্ষে ঠিক তখনই আবারো লড়াই করতে হয়েছিল এই মারণ রোগের সঙ্গে। হয়তো বুঝতে পেরেছেন কার কথা বলছি, কথা হচ্ছে সকলের অতি প্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে(Aindrila Sharma) নিয়ে। যিনি দু দুবার জীবন যুদ্ধে জয়ী হলেও বর্তমানে আবারো সেই মৃত্যুযুদ্ধের সম্মুখীন হয়েছেন। কেটে গেছে ৭২ ঘন্টা, কেমন আছেন তিনি?

ব্রেনস্টোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধেছিল অভিনেত্রীর। তারপর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় কিন্তু তারপর থেকেই অভিনেত্রী কোমায় চলে যান। আর তারপর কেটে গিয়েছে ৭২ ঘন্টা। জানা গেছে, এখনো পর্যন্ত কোনো রকম অবস্থার উন্নতি ঘটেনি অভিনেত্রীর। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। তার ঘরে চিকিৎসব ছাড়া আর কারো প্রবেশ নিষিদ্ধ। চিকিৎসকদের মতে এখনো পর্যন্ত বিপদ সম্পূর্নভাবে কেটে যায়নি।

অস্ত্রোপচারের পর তাকে নিউরো আইসিইউ তে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বৃহস্পতিবার রাতে তার রক্তচাপ ছিল ১১০/৭০ এবং তার পালস রেট ছিল প্রতি মিনিটে ১১২। রক্তচাপ কম থাকায় ভেন্টিলেশনে তাকে ভেসোপ্রেসার দেওয়া হয়েছিল। এছাড়াও দুই ইউনিট প্যাকড ব্লাড সেল তাকে দেওয়া হয়েছে।

এত কিছুর মাঝেও ডাক্তারেরা আশা করছেন অভিনেত্রীর বয়স কম থাকায় ঝুঁকি কিছুটা হলেও কম। তবে অভিনেত্রীর সুস্থতা সকলে কামনা করছেন। গোটা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে তার সকল অনুরাগী, বন্ধু বান্ধব, সহকর্মীসহ সকলে তার আরোগ্য প্রার্থনা করছেন। তার পাশে সবসময় ছায়ার রয়েছেন তার বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সকলে অপেক্ষা করছেন আবার এই অগ্নিকন্যার বিজয়ী হয়ে ফিরে আসার।