×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ফাঁকা ঘরে পোশাক বদলাতে গেলেন দর্শনা বণিক, তারপর যা হল… ধরা পড়ল ক্যামেরায়, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

মিষ্টি বঙ্গ তনয়া দর্শনা বণিক (Darshana Banik) এই মুহূর্তে নিজের অভিনয় দিয়ে কাঁপাচ্ছেন রুপোলি পর্দা। মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন এই মিষ্টি মেয়ে, সুন্দর মুখশ্রী এবং মিষ্টি হাসি দিয়ে ইতিমধ্যেই নিজের ফ্যান ফলোইং সংখ্যা বাড়িয়ে তুলছেন দর্শনা। দর্শনা ইতিমধ্যেই বাংলা চলচ্চিত্রে বেশ বড় বড় প্রযোজকের ছবিতে নিজের নাম লিখিয়েছেন।

দর্শনা অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য অরিন্দম শীলের ‘আসছে আবার শবর ‘, অঞ্জন দত্ত এর ‘আমি আসবো ফিরে’, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মুখোমুখি’ প্রমুখ, এছাড়াও দর্শনা বিভিন্ন ভাষাভাষীর ছবিতেও অভিনয় করেছেন যেমন হিন্দি, তামিল, তেলেগু। সম্প্রতি ওয়েব সিরিজ মগ্নমৈনাক – এও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে দর্শনাকে।

নিজের জবরদস্ত অভিনয় দক্ষতার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত দর্শনা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল গুলিতে বেশ একটিভ অভিনেত্রী, সেখানে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও পোস্ট করেন দর্শনা। আর আবারও তেমনই একটি মজার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে চর্চায় উঠে আসলেন অভিনেত্রী।

লকডাউনের মধ্যে অভিনয়ের সাথে যুক্ত কলাকুশলীদের কাজ বন্ধ আর তাই বাড়িতেই সময় কাটাচ্ছে তারা। দর্শনাও নিজের পোষ্য কুকুর ছানাটির সাথে লকডাউনে বাড়িতে সময় কাটাচ্ছেন, আর তারই সাথে করছেন রিল ভিডিও শুট।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা দিয়েছে দর্শনা নিজের বেডরুমে ঢুকেছেন, তার পরনে একটি ক্রপ টপ এবং প্লাজো প্যান্ট, রুমে ধুকে নিজের ক্রাপ টপটি খুলতে যান অভিনেত্রী। পোশাকটি প্রায় অর্ধেক খুলেই ফেলেন আর ঠিক সেইসময় তার মনে হয় ঘরের ভিতর অন্য কেউ রয়েছে। হঠাৎ পেছন দিকে ঘুরে তাকাতেই অভিনেত্রী দেখেন তার কুকুর ছানাটিকে দুষ্টু দৃষ্টিতে তাকিয়ে রয়েছে তার দিকে। ভিডিওটি বেশ মজার, যা দেখে মুখে হাসি ফুটেছে নেটিজেনদের। দর্শনার ভিডিওটি অন্তর্জালে এই মুহূর্তে ভাইনাল।