বিনোদন

ফের বিয়ের সানাই টলিপাড়ায়! খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি-কৌশানী, ফাঁস হল তারিখ

শুরুটা হয়েছিল সাত বছর আগের একে অপরের চোখ রেখে অনস্ক্রিন ও অফস্ক্রিন বলেই ফেলেছিলেন “পারবো না আমি ছাড়তে তোকে”। তারপর সম্পর্ক গভীর হওয়ার সাথেই একে অপরকে বলে দিয়েছিলেন “তোমাকে চাই”। আর এবার সেই সম্পর্ক পরিণতির পথে। পর্দায় তো অসংখ্যবার বিয়ে সেরেছেন তারা তবে এবার বাস্তবে বিয়ের পিঁড়িতে”পারবো না আর ছাড়তে তোকে” ছবির জনপ্রিয় এই জুটি।

বনি কৌশানী(Boni-Koushani)- অনস্ক্রিন থেকে অফস্ক্রিন টলিউডের মিষ্টি জুটি তারা। কোনোদিনই নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি এই লাভ বার্ডস। তাইতো তারা সামনে এলেই সংবাদ মাধ্যমের একটাই প্রশ্ন থাকে কবে বিয়ের পিড়িতে বসছেন এই তারকাজুটি! এই প্রশ্ন বারবার এড়িয়ে গেলেও বাস্তবে কবে বিয়ের সানাই বাজবে এবার সেই বিষয়ে স্পষ্ট ইঙ্গিত দিলেন বনি(Boni)। অনুরাগীদের ইচ্ছে পূরণ করে এবার ছাদনাতলায় সাতপাঁকটা ঘুরেই ফেলতে চলেছেন তারা এমনটাই জানালেন অভিনেতা।

সম্প্রতি নতুন ছবি “হাঙ্গামা ডট কম” এর শুটিংয়ের ফাঁকেই সংবাদমাধ্যমের কাছে নিজের বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন বনি সেনগুপ্ত(Boni Sengupta)। অভিনেতার কথায় “এত ছবি করছি কারণ সংসার করতে হবে। বিয়ে করতে হবে।” তাহলে তারিখটা কবে? বনির উত্তর ” খুব দেরি হয় তো করবো না, ২০২৪ এর প্রথমেই আশা করছি বিয়েটা করে ফেলবো।”

বিয়ের তারিখ দিনক্ষণ পাকাপাকি না হলেও শীঘ্রই যে তাদের চার হাত এক হচ্ছে তা জেনেই খুশি আমজনতা। টলি পাড়ায় যে আরো এক বিয়ের সানাই বাজতে চলেছে তা আঁচ করাই যায় আপাতত অপেক্ষা সেই শুভমুহুর্তের।

Related Articles