আন্তর্জাতিকবিনোদন

হঠাৎ মানসিক হাসপাতালে ‘সারেগামাপা’ খ্যাত জনপ্রিয় গায়ক নোবেল, মুহূর্তে ভাইরাল ভিডিও ভিডিও

মঈনুল আহসান নোবেল, ওপর বাংলার ছেলে জি বাংলা সরেগামাপা অনুষ্ঠানে গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছিলো। তবে নিজের বিতর্কমূলক আচরণের জেরে সকলের মন থেকে নামতেও বেশি সময় নেননি বাংলাদেশের এই গায়ক। এই মুহূর্তে নোবেলকে বাংলাদেশের কন্ট্রোভার্সিয়াল কিং বলাই চলে। এমন কোনো দিন নেই যেদিন নোবেল কন্ট্রোভার্সি তে জড়ান না। কখনো বাংলাদেশের রকস্টার জেমসকে জড়িয়ে অশ্লীল পোস্ট তো কখনও ভারতের প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে বিতর্কিত মন্তব্য। কখনও আবার বাংলাদেশের টেলিভিশন সাংবাদিককে মোবাইল ফোনে অপহরণের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছেন ২৪ বছরের বাংলাদেশি এই গায়ক। নোবেল বর্তমানে কন্ট্রোভার্সির অন্যতম কেন্দ্র বিন্দু।

কিছুদিন আগে নিজের একটি রক্তাক্ত ছবি পোস্ট করেছিলেন নোবেল, জানিয়েছিলেন এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে তার এই অবস্থা হয়েছে। পরে অবশ্য বিতর্ক উঠেছিল সবটাই মিথ্যে বলেছে নোবেল। আর আবারো চর্চায় উঠে আসলেন গায়ক। হঠাৎ করেই তিনি পৌঁছে গেলেন পাগলা গারদে। বৃহস্পতিবার বাংলাদেশের পাবনা জেলার একটি মানসিক হাসপাতালে ভেতর থেকে ভিডিও পোস্ট করেছেন নোবেল। যেখানে দেখা যাচ্ছে গরাদের বাইরে দাঁড়িয়ে সমস্ত মানসিক রোগীদের সাথে বাংলাদেশের জাতীয় সংগীত, সোনার বাংলা গাইছেন গায়ক। ভিডিওটি পোস্ট করে নোবেল লিখেছেন, ‘নোবেল ম্যানের জাতীয় সংগীত পরিবেশনা, মানুষিক হাসপাতাল, পাবনা বাংলাদেশ’।

ভিডিওটিতে নোবেলের পাশে তার স্ত্রীকেও দেখা যায়। তবে প্রশ্ন, হঠাৎ করে এমন কি হলো যে মানসিক হাসপাতালে যেতে হল নোবেল কে। তবে কি মানসিক ভারসাম্য হারালেন গায়ক। সেই প্রশ্নের উত্তর অবশ্য পাওয়া যায়নি, গত কিছুদিন ধরেই মানসিক চাপে ছিলেন নোবেল, আর তার জন্যেই হয়তো কাউন্সেলিংয়ে মানসিক হাসপাতালে যেতে হয়েছে তাকে এমনটাই অনুমান করা যাচ্ছে। তবে সঠিক কারণ এখনো পর্যন্ত জানা যায়নি।

নোবেলকে মানসিক হাসপাতালে দেখে একাধিক প্রশ্ন উঠেছে নেটিজেনদের মনে, তবে সেই সব প্রশ্নের কোন উত্তরই পাওয়া যায়নি গায়ক এর থেকে। সাংবাদিককে হুমকি এবং বিতর্কিত মন্তব্যের জেরে ঢাকা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন নোবেলকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায়। আর সেই ঘটনার পরেই হঠাৎ করে নোবেলকে মানসিক হাসপাতাল দেখা যেতেই বহু নেটিজেন মনে করছেন তবে কি পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়ে মানসিক স্থিতি হারালেন নোবেল। সেই কারণেই কি তবে মানসিক হাসপাতালে যেতে হলো তাকে। আবার অনেকের বক্তব্য হয়তো হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন তিনি। কোনো প্রশ্নেরই উত্তর অবশ্য পাওয়া যায়নি।

Tags

Related Articles

Close