বিনোদন

ছবির এই মিষ্টি মেয়েটিই একসময় কাঁপিয়েছিলেন সাউথ থেকে বলিউড! চিনতে পারছেন অভিনেত্রীকে

বিনোদন জগত মানেই নানান রকমের চর্চা এবং মুখোরচক গসিপ। আর বিনোদন জগতের দিকে চোখ রাখলেই উঠে আসে বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর নাম। আবার মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী ছোটবেলার নানা ছবি। যেসমস্ত ছবিগুলি দেখে চেনা দায় নিজেদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের। আজ তেমনই এক অভিনেত্রীর ছোটবেলার ছবি নিয়ে আমরা হাজির। দেখুন তো চিনতে পারেন কিনা!

ছবিটিতে যে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তিনি বলিউডের সাথে সাথে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সমানভাবে জনপ্রিয়। যিনি তার অভিনয় কেরিয়্যার শুরু করেছিলেন দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে। আর সেখানে ব্যাপক জনপ্রিয়তা পাবার পর বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী এবং সেখানেও সমান জনপ্রিয়তা আদায় করেছিলেন তিনি। জনপ্রিয় অভিনেতা সালমান খান, আমির খান, অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। কি এখনো বুঝতে পারলেন না কে এই অভিনেত্রী!

এই অভিনেত্রী হলেন দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী আসিন। বলিউডের জনপ্রিয় সিনেমা “গজনি”তে আমির খানের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আবার “হাউসফুল ২” সিনেমাতেও অক্ষয় কুমারের বিপরীতে জুটি বেঁধেছিলেন তিনি এবং সালমান খানের সঙ্গে “রেডি” সিনেমায় দেখা মিলেছিল তার। এখন হয়তো বুঝতে পেরে গেছেন কার কথা বলছি। আসিনের অসাধারণ অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছেন অগণিত দর্শকেরা।

অভিনয় কেরিয়ারে ব্যাপক সফলতা অর্জন করবার পর ২০১৬ সালে তিনি শিল্পপতি রাহুল শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বর্তমানে অভিনয় জগতে তার খুব একটা দেখা পাওয়া না গেলেও সোশ্যাল মিডিয়া বেশ অ্যাক্টিভ তিনি। মাঝেমধ্যে তিনি তার মেয়ের ছবিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়, যা মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায়। বর্তমানে অভিনয় জগত থেকে কিছুটা সরে এসে স্বামীর ব্যবসাতেই মন দিয়েছেন তিনি। তবে তাকে আবার কবে পর্দায় দেখা যাবে তা এখনো অজানা।