বিনোদনভাইরাল ভিডিও

অরিজিতের কণ্ঠে পাকিস্তানি ‘পাসুরি’ গান, ইন্টারনেটে ভাইরাল লাইভ কনসার্টের ভিডিও

সুর সাম্রাজ্যের মহারাজা তিনি। যেকোনো গান তার গলায় যেন আলাদা মাত্রা এনে দেয়। পুরনো থেকে শুরু করে নতুন গান সবই তার সুরের ছোঁয়ায় হয়ে ওঠে আরও রঙীন। সকলের মনে তার বাস, তিনি হলেন সকলের প্রিয় অরিজিৎ সিং। শুধুমাত্র তার ভুবনভোলানো গান নয়, তার অতি সাধারণ জীবনযাত্রাও আলাদা করে নজর কাড়ে অনুরাগীদের। শ্রেষ্ঠ গ্রায়ক থেকে শুরু করে একজন শ্রেষ্ঠ মানুষের দৃষ্টান্তমূলক উদাহরণ হলেন অরিজিৎ সিং।

বর্তমানে বিভিন্ন জায়গায় কনসার্ট চলছে অরিজিৎ সিং এর। বিভিন্ন কনসার্টে অরিজিৎ সিং কে বহু পুরনো গান থেকে শুরু করে নতুন গান গাইতে শোনা যায়। সম্প্রতি মুম্বাইয়ের কনসার্টে নিজের পছন্দের গানের সাথে সাথে “পাসুরি” গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন অরিজিৎ সিং। সীমান্ত দিয়ে দুই দেশ বিভক্ত হলেও অরিজিতের গলায় পাসুরি গান যেন দুই দেশকে কাছে নিয়ে এসেছে। কোক স্টুডিওয় গাওয়া জনপ্রিয় “পাসুরি” পাকিস্তানী গানটি অরিজিতের গলায় যেন আলাদা মাত্রা এনে দিয়েছে।

আয়ুষ্মান সিনহা নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অরিজিতের মুম্বাইয়ের কনসার্টে গাওয়া পাসুরি গানের ভিডিওটি শেয়ার করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিজিতের নতুন স্টাইলে গাওয়া পাসুরি গানের সঙ্গে গলা মিলিয়েছেন অগণিত দর্শক। অরিজিতের গানে মেতে উঠেছিল মুম্বাই কনসার্টের শ্রোতাগণ।

ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় ৪ লক্ষ ছাড়িয়েছে। ভিডিওটির কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যাবে নানা প্রশংসায় ভরা কমেন্ট। অরিজিৎ সিং এর উদ্দেশ্যে বলেছেন “অরিজিৎ সত্যিই রাজা, একেবারে পারফেক্ট কভার”, আবার কেউ লিখেছেন “আজকের সেরা প্রাপ্তি”, আবার কনসার্টে থাকা এক শ্রোতা কমেন্ট করেছেন, “আমি ওই কনসার্টে ছিলাম, আমি কেঁদে ফেলেছি”। কারো মতে “অরিজিৎ সিং নামটিই যথেষ্ট, তিনি একজন লিভিং লেজেন্ড”। পাসুরি গানটি এই বছরের সেরা গানের মধ্যে অন্যতম। তবে সম্প্রতি অরিজিৎ সিং এর গাওয়া গানটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।