বিনোদন

প্রেমিকা রেখাকে ছেড়ে কেন জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চন? আজ বহুবছর পর সত্যিটা স্বীকার করলেন ‘বিগ বি’

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চন(Jaya Bachchan)। ১৯৭৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এরপর জীবনে একাধিক ঝড়ঝাপটা পেরিয়ে সমান ভালোবাসা নিয়ে জীবনযাপন করছেন। তাদের পরে বিয়ে হয়ে অনেক তারকারই সংসার ভেঙেছে।

তবে এই দুই তারকার প্রেম যেন ক্রমাগত বেড়েই চলেছে। তবে দু’জনের এই ঘনিষ্ঠ রসায়নের রহস্য কী? কীভাবেই বা বঙ্গতনয়া জয়ার প্রেমে পড়েছিলেন শাহেনশাহ? সম্প্রতি তারই উত্তর তিনি দিয়েছেন ‘কউন বনেগা ক্রোড়পতি’র একটি পর্বে। চ্যানেলের তরফ থেকে যেই ভিডিওটি তুলে ধরা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে এক প্রতিযোগী অমিতাভকে প্রশ্ন করেছিলেন জয়াকে দেখে তার কোন জিনিসটা ভালো লেগেছিল? তার উত্তরে অমিতাভ যা বলেছেন শুনে অবাক হয়েছেন সকলেই। ১৯৭১ সালে ‘গুড্ডি’ সিনেমার সেটে প্রথমবার আলাপ হয়েছিল জয়া এবং অমিতাভের। এরপর একাধিক সিনেমায় তাদের একসাথে অভিনয় করতে দেখা গিয়েছে।

তার ঠিক বছর দুই পরই ‘গাঁটছড়া’ বাঁধেন তারা। অমিতাভ জানিয়েছেন জয়ার লম্বা চুলের জন্যই তার প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। তার মতে, ‘আমি আমার বউকে একটা কারণে বিয়ে করেছিলাম। আসলে ওর চুল অনেক লম্বা ছিল’। যা শোনার পর হাততালিতে ভরে যায় শো’এর মঞ্চ। পাশাপাশি এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল নিমেষে।

Related Articles