×

বলিউডের এই নামকরা সুপারস্টারের ছেলের সাথে রাত কাটাচ্ছেন অজয় কন্যা নায়সা, দেখুন তো চিনতে পারেন কিনা

সুনীল শেট্টি আর অজয় দেবগন কি সমূন্ধি হতে চলেছেন? বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা অজয় দেবগন। বলে বলে হিট সিনেমা দেওয়ার ক্ষমতা আছে যে গুটি কয়েক অভিনেতার তাদের মধ্যে তিনি একজন। নব্বইয়ের দশক থেকে আজ অবধি অজয় দেবগন বলিউড জুড়ে রীতিমতো রাজ করে চলেছেন।

তাই ২০২২ সালে এসে তাকে নতুন করে কোন পরিচয় দেওয়ার দরকার নেই। অন্য দিকে সুনীল শেঠিক নিজের সময়ের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। বর্তমানে তিনি খুব বেশি সংখ্যায় সিনেমা না করলেও একটা সময় এমন ছিল, যখন বছরে তিনি তিনটি চারটি করে সিনেমা করতেন এবং তার প্রতিটি সিনেমাই ছিল সুপারহিট। বলিউডের অন্যতম একজন সুপারস্টার মত হলেন সুনীল। তবে, সম্প্রতি অজয় কন্যা নাইসা দেবগন এবং সুনীল পুত্র আহান শেট্টিকে নিয়ে বেশ গুঞ্জন চলছে।

সুনীল থেকে অজয় দেবগণ, দুজনেই দারুন ভার্সেটাইল অভিনেতা। রোম্যান্স, একশন এবং কমেডি, সব ধরনের চরিত্রে তাদের সাবলীল বিচরণ। এই মুহূর্তে তাদের ছেলে মেয়েরাও বলিউডে ডেবিউ করার মুখে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি তড়পের মাধ্যমে ডেবিউ করেছেন সুনীল শেঠির পুত্র। অজয় দেবগনের কন্যাও খুব শীঘ্রই তিনিও বলিউড ডেবিউ করতে চলেছে। তবে তার আগেই তাদের দুজনকে জড়িয়ে কানা ঘুষো সোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, তারা নাকি একসঙ্গে রাত কাটাচ্ছেন, রাতভর দুজনকে একসাথে দেখা যাচ্ছে। তারা যে পার্টি পারসন, সেটা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাদের দুজনের প্রত্যেকদিন এভাবে পার্টি করাটাকে অনেকেই ভালো চোখে দেখছেনা।

বলিউডের এই নামকরা সুপারস্টারের ছেলের সাথে রাত কাটাচ্ছেন অজয় কন্যা নায়সা, দেখুন তো চিনতে পারেন কিনা

তবে তারা এখনো নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের বাইরে কোনো নাম দিতে নারাজ। তবে তারা নিজের যাই বলুন না কেনো, তাদের মধ্যে যে প্রেম জাতীয় কিছু একটা চলছে সেটা কিন্তু অস্বীকার করযে পারছেন না কোনো বলিউড বোদ্ধাই।